বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের পাঁচ জনের

বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের পাঁচ জনের। মৃত্যু বাবা-মেয়ের। বাকিরা ভর্তি হাসপাতালে। আজ অচৈতন্য অবস্থায় বাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় তাঁদের। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য পুরুলিয়ার আমডিহায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আর্থিক অনটনের জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় এই পরিবার।

Updated By: May 27, 2017, 02:14 PM IST
বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের পাঁচ জনের

ওয়েব ডেস্ক: বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের পাঁচ জনের। মৃত্যু বাবা-মেয়ের। বাকিরা ভর্তি হাসপাতালে। আজ অচৈতন্য অবস্থায় বাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় তাঁদের। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য পুরুলিয়ার আমডিহায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আর্থিক অনটনের জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় এই পরিবার।

গতকাল সন্ধেতেও মেয়েকে নিয়ে বাজারে যান বছর বিয়াল্লিশের সুদীপ্ত নন্দী। একসময়ের নামজাদা ধনী এই পরিবার, আর্থিক অনটনের শিকার হয়ে এখন কার্যত ধুঁকছিল। দোকান পর্যন্ত বিক্রি করে দিতে হয়। বাজারে প্রচুর দেনা ছিল। কাবুলিওয়ালা থেকে পাওনাদারদের ভিড় লেগেই থাকত বাড়িতে। রোজই তাগাদা দিতে লম্বা লাইন পড়ত। আজ সকালে বাড়ির দরজা বহুক্ষণ বন্ধ থাকায় সন্দেহ হয় প্রতিবেশীদের। পুলিসকে খবর দেওয়া হয়। কিন্তু তারা আসতে দেরি করায়, স্থানীয়রাই দরজা ভেঙে ভিতরে ঢোকেন। অচৈতন্য অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানেই ডাক্তাররা মৃত ঘোষণা করেন সুদীপ্ত নন্দী ও মেয়ে টুসকিকে।

মাধ্যমিকে প্রথম বাঁকুড়া বিবেকানন্দ শিক্ষায়তনের অন্বেষা পাইন