সরকারি ঋণ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, অভিযুক্তের বাড়িতে চড়াও উত্তেজিত জনতা

রোষের মুখে পড়লেন অভিযুক্তের মা ও স্বামী।

Updated By: Jul 18, 2021, 10:56 PM IST
  সরকারি ঋণ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, অভিযুক্তের বাড়িতে চড়াও উত্তেজিত জনতা

নিজস্ব প্রতিবেদন: সরকারি ঋণ পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। অভিযুক্তের বাড়িতে চড়াও হলেন প্রতারিতরা। রোষের মুখে পড়লেন অভিযুক্তের স্বামী ও মা। পুলিসি এসে কোনক্রমে উদ্ধার করল তাঁদের। ঘটনাকে কেন্দ্র করে দুর্গাপুরের নিউটাউনসিপ থানা এলাকার বিধাননগর ফাঁড়ির অন্তর্গত টেটিখোলা অঞ্চলে উত্তেজন।

অভিযুক্তের নাম অর্পনা দাঁ। প্রতারিতদের অভিযোগ, একটি গোষ্ঠীর নাম করে ঋণের সুবিধাভোগীদের যাবতীয় নথি আটকে রাখতেন তিনি। অথচ তাঁদের না জানিয়েই ঋণের অনুমোদন করে নিতেন অভিযুক্ত। কিন্তু যাঁদের নথি দিয়ে ঋণ করাতেন তাঁরা সেই বিষয়ে বিন্দুবিসর্গ জানতে পারতেন না। সন্দেহ হওয়ায় গত মাস চারেক ধরে অভিযুক্ত অর্পনা দাঁ'কে ঋণের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করছিলেন তাঁরা। কিন্তু কোনও সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। 

আরও পড়ুন: 'আত্মতুষ্টির কারণে পরাজয়', বিজেপির ফলাফল বিশ্লেষণে বিস্ফোরক Suvendu

আরও পড়ুন: দিল্লিতে বিক্ষোভের পরিকল্পনা বিজেপির, ইঙ্গিত অর্জুনের

প্রতারিতদের বক্তব্য, রবিবার ধৈর্যের বাধ ভেঙে যাওয়ায় অভিযুক্তের টেটিখোলার বাড়িতে চড়াও হন তাঁরা। ঘটনার সময় বাড়িতে ছিলেন না অর্পনা দাঁ। তাকে না পেয়ে বাড়িতে ঢুকে তাণ্ডব শুরু করে প্রতারিতরা। তাঁর বাড়ি ভাঙচুর করা হয়। অভিযুক্তের স্বামীকে ধরে ব্যাপক মারধর করা হয়। ভেঙে দেওয়া হয় তার বাইক। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে কোনক্রমে অভিযুক্তের স্বামী ও তার মাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়

.