আসানসোলে ফের নতুন করে সংঘর্ষ, গুরুতর জখম পুলিসকর্মী

মঙ্গলবারের পর বুধবার ফের অশান্তি ছড়াল আসানসোলে। আসানসোলের রেল স্টেশন সংলগ্ন বেশ কিছু এলাকায় এদিন নতুন করে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে জখম হয়েছেন এক পুলিসকর্মী।

Updated By: Mar 28, 2018, 04:11 PM IST
আসানসোলে ফের নতুন করে সংঘর্ষ, গুরুতর জখম পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবারের পর বুধবার ফের অশান্তি ছড়াল আসানসোলে। আসানসোলের রেল স্টেশন সংলগ্ন বেশ কিছু এলাকায় এদিন নতুন করে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে জখম হয়েছেন এক পুলিসকর্মী।

আরও পড়ুন, গভীর রাতে রানিগঞ্জ নিয়ে প্রধানমন্ত্রীকে রিপোর্ট দিলেন বাবুল, কী লিখলেন তাতে?

এদিন গুজবকে কেন্দ্র করে নতুন করে অশান্তি ছড়ায় আসানসোল স্টেশন সংলগ্ন এলাকায়। বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী। উত্তেজনা থামাতে গিয়েই আক্রান্ত হয় পুলিস। গুরুতর জখম হন এক পুলিসকর্মী। এই ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকার মানুষের মধ্যে।

আরও পড়ুন, নবান্নর কাছে রিপোর্ট তলব, রানিগঞ্জে আধাসেনা নামাতে চায় কেন্দ্র

বেশ কয়েক ঘণ্টা ধরে জারি ছিল অশান্তি। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিসবাহিনী। উপস্থিত রয়েছেন ৪ জন আইজি পদমর্যাদার অফিসার। এলাকায় টহল দিচ্ছে পুলিস। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তত্পর রাজ্য পুলিস।

জি ২৪ ঘণ্টার আবেদন

গুজব ছড়াবেন না। গুজবে কান দেবেন না। এলাকায় শান্তি-শৃঙ্খলা ও ভ্রাতৃত্ব বজায় রাখুন। দুষ্কৃতীদের প্ররোচনায় পা দেবেন না।