কালী প্রতিমার গা থেকে চুরি বিপুল সোনার গয়না, ধুন্ধুমার বীরভূমে

চুরির ঘটনায় স্থানীয় থানার ওসিকে ক্লোজ করা হয়েছে।

Updated By: Nov 8, 2018, 05:41 PM IST
কালী প্রতিমার গা থেকে চুরি বিপুল সোনার গয়না, ধুন্ধুমার বীরভূমে

নিজস্ব প্রতিবেদন : কালী মন্দিরে চুরি ঘিরে ধুন্ধুমার বীরভূমে। বিক্ষুব্ধ গ্রামবাসী জাতীয় সড়ক অবরোধ করে। ভাঙচুর চালানো হয় পুলিসের গাড়িতে। ঘটনাটি ঘটেছে বীরভূমের চিনপাই-এ।

আরও পড়ুন, একমাত্র মেয়ের হার্ট, কিডনি, চোখ, লিভার দান করে দৃষ্টান্ত স্থাপন সন্তানহারা দম্পতির

বীরভূমের চিনপাই-এ একটি কালী মন্দির রয়েছে। বেশ প্রাচীন কালী মন্দিরটি। মঙ্গলবার রাতে কালী পুজো উপলক্ষে বহু মানুষ ভিড় জমান কালিমন্দিরে। বুধবার রাতেও বহু মানুষ আসেন। এরপরই এদিন সকালে মন্দিরে গিয়ে দেখা যায় প্রতিমার গা থেকে গয়না চুরি গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, আদি এই মন্দিরের প্রতিমার গায়ে অনেক সোনার অলঙ্কার ছিল। এদিন সকালে গিয়ে দেখা যায়, সেই বিপুল পরিমাণ সোনার গয়না সবটাই চুরি গিয়েছে।

আরও পড়ুন, দীপাবলির রাতে কলকাতায় শব্দবাজির দাপট, দূষণে ঢাকল শহর, ধৃত ৯৩

এরপরই ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। খবর পেয়ে মন্দিরে গিয়ে পৌঁছয় পুলিস। পুলিস পৌঁছতেই গ্রামবাসীদের ক্ষোভের আগুন ঘি পড়ে। পুলিসকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রামবাসী। জাতীয় সড়কও অবরোধ করে উত্তেজিত এলাকাবাসী। বিক্ষোভের জেরে ০ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। অভিযোগ, পুলিসের গাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! ৩ সন্তানের মায়ের মর্মান্তিক পরিণতি

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিসের শীর্ষ কর্তারা। মাইকিং করে উত্তেজিত জনতাকে বুঝিয়ে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করে পুলিস। চুরির ঘটনায় পুলিসের দিকে নিরাপত্তার গাফলতির অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয়রা। এই ঘটনায় স্থানীয় সদাইপুর থানার ওসিকে ক্লোজ করা হয়েছে। সদাইপুর থানার ওসিকে প্রথমে ক্লাবঘরে আটকে রাখে বিক্ষোভকারীরা। পরে অতিরিক্ত পুলিস সুপার তাঁকে উদ্ধার করেন।

.