close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়ের ৮ মাসেও স্বামীর সঙ্গে 'সুসম্পর্ক' গড়ে ওঠেনি, মর্মান্তিক পরিণতি যুবতীর

বিয়ের পর থেকেই সাথী সাহার উপর অত্যাচার শুরু করে অনিমেষের বাড়ির লোকজন।

Updated: Oct 23, 2018, 05:45 PM IST
বিয়ের ৮ মাসেও স্বামীর সঙ্গে 'সুসম্পর্ক' গড়ে ওঠেনি, মর্মান্তিক পরিণতি যুবতীর

নিজস্ব প্রতিবেদন : পারিবারিক অশান্তির জেরে গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। তবে শ্বশুর ও শাশুড়ি পলাতক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

আরও পড়ুন, ফাঁকা বাড়িতে নাবালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার বাড়িমালিক

পরিবার সূত্রে জানা গিয়েছে, বালুরঘাটের শান্তিময় ঘোষ কলোনি এলাকার বাসিন্দা অনিমেষ দেব। চলতি বছর ফেব্রুয়ারি মাসে অনিমেষের সঙ্গে বিয়ে হয় চকভৃগু এলাকার বাসিন্দা সাথী সাহার। বিয়ে হয়েছে বছরও ঘোরেনি। মাত্র ৮ মাস হয়েছে। এরমধ্যেই ভেঙে চুরমার হয়ে গিয়েছিল সাথীর সুখী সংসারের স্বপ্ন। আর তারপর পরিণতি হল মর্মান্তিক।

আরও পড়ুন, সন্তান শোকে স্ত্রীর নলি কেটে, মুখ চিরে দিয়ে খুন! আত্মহত্যার চেষ্টা স্বামীরও

অভিযোগ, বিয়ের পর থেকেই সাথী সাহার উপর অত্যাচার শুরু করে অনিমেষের বাড়ির লোকজন। স্বামী অনিমেষের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল না সাথীর। স্বামী-স্ত্রীতে বিবাদ লেগেই থাকত। পাড়া প্রতিবেশীরা জানিয়েছেন, সোমবারও যুগলের মধ্যে অশান্তি বাধে। চিত্কার , চেঁচামেচির আওয়াজ পাওয়া যায়।

আরও পড়ুন, 'মদ কিনতে ১০০ টাকা চাই', না পেতেই স্ত্রীকে বাঁশপেটা স্বামীর  

মৃতার বাপের বাড়ির লোকজন জানিয়েছেন, সোমবার রাতেই তাঁদের ফোন করে সাথীর মৃত্যু সংবাদ জানানো হয়। এদিকে তাঁরা আসার আগেই মৃতদেহ হাসপাতালে নিয়ে চলে যায় স্বামী অনিমেষ। তাঁদের দাবি, খুন করা হয়েছে সাথীকে। এদিন সকালে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করেন সাথীর বাপের বাড়ির লোকেরা। তারপরই অভিযোগের ভিত্তিতে অনিমেষকে গ্রেফতার করে পুলিস।