close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'কুয়োর ভিতর ইট-বালি-সিমেন্ট দিয়ে চাপা দিয়েছি স্ত্রীর দেহ!'

পুলিসকে যখন নিজের স্ত্রীকে খুনের বিবরণ দিতে শুরু করেন শ্যামল, তখন তাঁর মুখে নৃশংসতার বর্ণনা শুনে চমকে ওঠে তারা।

Updated: Sep 28, 2018, 01:15 PM IST
'কুয়োর ভিতর ইট-বালি-সিমেন্ট দিয়ে চাপা দিয়েছি স্ত্রীর দেহ!'

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার ভয়াবহতায় শিউরে উঠছেন স্থানীয়রা। দিন কয়েক আগেই স্ত্রীকে খুন করেন স্বামী। তারপর দেহ লোপাট করতে কুয়োয় ফেলে দেন স্ত্রীর দেহ। বুজিয়ে দেন কুয়োর মুখ। এদিন পুলিসের কাছে গিয়ে আত্মসমর্পণ করতেই ভয়াবহ এই ঘটনার কথা সামনে আসে। এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুনের ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ে।

আরও পড়ুন, 'বউ দেখতে খারাপ, পছন্দ নয়', খুন করে ঝুলিয়ে দিল স্বামী

হাওড়ার বেলুড়ের মহাবীরচক এলাকার বাসিন্দা শ্যামল মাঝি। পেশায় রিকশাচালক। এদিন সকালে থানায় গিয়ে পুলিসকে শ্যামল জানান, স্ত্রী কাজল মাঝিকে তিনি খুন করেছেন। প্রথমে শ্যামলের কথা সেভাবে আমল দিতে চায়নি পুলিস। শ্যামল ভুল বকছেন বলেও ভাবে পুলিস। কিন্তু, তারপর যখন নিজের স্ত্রীকে খুনের বিবরণ দিতে শুরু করেন শ্যামল, তখন তাঁর মুখে নৃশংসতার বর্ণনা শুনে চমকে ওঠে তারাও।

আরও পড়ুন, 'বাবাকে বলবি মামা সাইকেল কিনে দিয়েছে', ছেলেকে শিখিয়ে পড়িয়ে দেন অর্চনা

পুলিসকে শ্যামল জানান, দিন কয়েক আগে স্ত্রী কাজল মাঝির সঙ্গে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে তাঁর বচসা বাধে। সেই বিবাদের সময়ই রাগের মাথায় স্ত্রীকে খুন করেন তিনি। খুনের কথা যাতে কেউ জানতে না পারেন, সেজন্য এরপর স্ত্রীর দেহও লোপাট করে ফেলেন। এলাকায় একটি পরিত্যক্ত কুয়ো ছিল। সেই কুয়োর মধ্যে স্ত্রী কাজল মাঝির দেহ ফেলে দেন তিনি। এরপর ইট, সিমেন্ট, বালির বস্তা দিয়ে সেই কুয়োর মুখ বুজিয়েও ফেলেন। শ্যামলের মুখে সবকথা শুনে সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাস্তায় ফেলে মার, পেটে লাথি

এরপর শ্যামলকে নিয়ে ঘটনাস্থলে আসেন পুলিস ও দমকল কর্মীরা। কুয়োর মুখ থেকে ইট, বালি, সিমেন্টের বস্তা সরাতেই দুর্গন্ধ ঠিকরে বেরিয়ে আসে। এলাকায় টেকা দায় হয়। তারপরই কুয়োর মধ্যে থেকে উদ্ধার করা হয় কাজল মাঝির দেহ। এই ঘটনায় স্বামী শ্যামল মাঝির বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিস। পুলিসের কাছে স্ত্রীকে খুনের কথা আগাম স্বীকার করে নিয়েছেন শ্যামলও।