করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে

দলীয় সৈনিকের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Oct 1, 2020, 08:19 PM IST
করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : করোনায় ফের মৃত্যু হল এক বিধায়কের। কোভিডে আক্রান্ত হয়ে আজ প্রাণ হারালেন বিধায়ক গুরুপদ মেটে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। বাঁকুড়ার ইন্দাসের বিধায়ক ছিলেন গুরুপদ মেটে। 

জানা গিয়েছে, বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন বিধায়ক গুরুপদ মেটে। অসুস্থ বিধায়ককে প্রথমে ওন্দা কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটায়, পরে তাঁকে হাওড়ায় নিয়ে আসা হয়। হাওড়ার ফুলেশ্বরের সঞ্জীবনী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বৃহস্পতিবার সন্ধ্যেয় ৬টা বেজে ৫ মিনিট নাগাদ সেখানেই মৃত্যু হয় বিধায়ক গুরুপদ মেটের। 

বাঁকুড়ার ইন্দাস বিধানসভার দুবারের বিধায়ক ছিলেন গুরুপদ মেটে। দলীয় সৈনিকের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক শোকবার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন, "বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক  গুরুপদ মেটের প্রয়াণে আমি গভীর শোকপ্রকাশ করছি। তিনি আজ হাওড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৫২ বছর। তিনি ২০১১ থেকে ইন্দাস বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক জগতে শূন্যতার সৃষ্টি হল। আমি গুরুপদ মেটের পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।"

আরও পড়ুন, 'কেউ বাধা দিলে শাস্তি হবে', পথশ্রী অভিযানের সূচনা করে হুঁশিয়ারি মমতার