সব অভিযোগ মিথ্যা, প্রকাশ্যে এসে জানালেন জলপাইগুড়ির এসএসবি জওয়ান

প্রকাশ্যে এলেন জলপাইগুড়িতে অন্তঃসত্ত্বাকে বাইক চাপা দিয়ে খুনের চেষ্টায় অভিযুক্ত এসএসবি জওয়ান কুমুদরঞ্জন রায়। শনিবার জলপাইগুড়িতে বাবাকে পাশে বসিয়ে সাংবাদিকদের তিনি জানান, পারিবারিক বিবাদের জেরে ক্ষতি করতে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। 

Updated By: Dec 9, 2017, 01:39 PM IST
সব অভিযোগ মিথ্যা, প্রকাশ্যে এসে জানালেন জলপাইগুড়ির এসএসবি জওয়ান

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে এলেন জলপাইগুড়িতে অন্তঃসত্ত্বাকে বাইক চাপা দিয়ে খুনের চেষ্টায় অভিযুক্ত এসএসবি জওয়ান কুমুদরঞ্জন রায়। শনিবার জলপাইগুড়িতে বাবাকে পাশে বসিয়ে সাংবাদিকদের তিনি জানান, পারিবারিক বিবাদের জেরে ক্ষতি করতে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। 

গত ১ ডিসেম্বর ময়নাগুড়ির টোকাটুলি গ্রামে প্রতিবেশী মালতি রায়কে বাইক চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ ওঠে কুমুদবাবুর বিরুদ্ধে। ময়নাগুড়ি থানায় দায়ের হয় অভিযোগ। তার পর থেকে অজ্ঞাতবাসে চলে যান ওই এসএসবি জওয়ান। বার বার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি তাঁকে। শনিবার প্রকাশ্যে এসে তিনি দাবি করেন, সব অভিযোগ মিথ্যা। 

আরও পড়ুন - স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা, হাসপাতালে গনপিটুনি স্বামীকে

এদিন কুমুদরঞ্জন রায় বলেন, মিথ্যা অভিযোগের ফলে সম্মানহানি তো হচ্ছেই পাশাপাশি কর্মক্ষেত্রেও বদনামের মুখে পড়তে হচ্ছে আমাকে। আমাদের সাথে ওই পরিবারের দীর্ঘদিনের বিবাদ। আমি ১ মাসের ছুটিতে এসেছি। বাড়িতে যেন শান্তিতে না থাকতে পারি সেজন্যই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে আমার বিরুদ্ধে। এর জেরে আমি চাকরি হারাতে পারি তাও বিলক্ষণ জানেন অভিযোগকারীরা।

কুমুদবাবুর দাবি, ওই মহিলা আগে থেকেই অসুস্থ ছিলেন। আমাদের সাথে গত ১ তারিখ সকালে ওই পরিবারের সাথে বচসা হয়। এরপরে আমরাই প্রথমে ময়নাগুড়ি থানায় অভিযোগ করি। পালটা আমাদের মিথ্যা অভিযোগ করেছে অভিযুক্ত পরিবারটি। কুমুদবাবুর কথায়, আমি ভারতমাতাকে রক্ষার দায়িত্ব সামলাই। কী করে কোনও মহিলাকে খুনের চেষ্টা করতে পারি? সঙ্গে তাঁর দাবি, মোবাইল ফোন খারাপ থাকায় ১ ডিসেম্বর থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি কেউ। 

 

.