বাবুলের রাজনীতি ত্যাগ আসানসোলের জন্য মোটেই ভালো খবর নয়: জিতেন্দ্র তিওয়ারি

মন্ত্রিত্ব চলে যাওয়াতেই কি এমন সিদ্ধান্ত? জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'ওঁর সঙ্গে তো কথা হয়নি। তাই সঠিক ভাবে কিছু বলতে পারব না।'

Updated By: Jul 31, 2021, 11:21 PM IST
বাবুলের রাজনীতি ত্যাগ আসানসোলের জন্য মোটেই ভালো খবর নয়: জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: জিতেন্দ্র তেওয়ারির বিজেপিতে যোগ দেওয়া নিয়ে আপত্তি ছিল বাবুল সুপ্রিয়র। বিধানসভা ভোটের আগে এমনটাই গুঞ্জন ছিল রাজনৈতিক মহলে। তবে শনিবার বাবুলের রাজনীতি ত্যাগের খবর শুনে, জিতেন্দ্রর প্রতিক্রিয়া, বাবুলের রাজনীতি ত্যাগ আসানসোলের জন্য ভালো খবর নয়।

আরও পড়ুন-শিবপুরের কোম্পানি থেকে ৭৭ লাখ টাকা সরিয়ে উধাও, সুরাট থেকে অভিযুক্তকে ধরল পুলিস  

শনিবার ফেসবুকে বাবুলের রাজনীতি ত্যাগ নিয়ে জিতেন্দ্র তিওয়ারি বলেন, টিভিতে খবরটা দেখলাম। এটা আসানসোলের জন্য কোনওভাবেই ভালো খবর নয়। উনি আসানসোলের সাংসদ। গত ২৬ তারিখেই ওঁর সঙ্গে কথা হয়। জিজ্ঞাসা করলাম, কবে আসছো। বললেন, কয়েক দিনের মধ্যেই ফিরছি। একসঙ্গে ঘুরব। কেন এমন হল তা বুঝতে পারছি না। যতক্ষণ না ওঁর সঙ্গে কথা হচ্ছে ততক্ষণ কিছু বলতে পারছি না।

আসানসোলের প্রাক্তন মেয়রের বক্তব্য, বাবুলের মতো মানুষ রাজনীতিতে থাকলে ভালো। সাংসদ হিসেবে আসানসোলকে অনেককিছুই দেওয়ার আছে ওনার। মনেপ্রাণে চাইব উনি রাজনীতি এবং আসানসোলের সাংসদ পদ, কোনওটাই যেন না ছাড়েন।

আরও পড়ুন-প্রবন্ধে Mamata-র প্রসঙ্গ আসাটা স্বাভাবিক,ব্যাখ্যা অজন্তার; শো-কজের সিদ্ধান্ত CPM-র 

মন্ত্রিত্ব চলে যাওয়াতেই কি এমন সিদ্ধান্ত? জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'ওঁর সঙ্গে তো কথা হয়নি। তাই সঠিক ভাবে কিছু বলতে পারব না।' আপনার বিজেপিতে যোগদানই কি সমস্যার কারণ? আসানসোলের প্রাক্তন মেয়র বলেন, রাজনীতিতে থাকতে গেলে বাদবিবাদ থাকবেই। ব্যক্তিগত জীবনে ওঁর সঙ্গে আমার সম্পর্ক খারাপ ছিল না। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)