close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের ১০০ বিধায়ক, তমলুকে মন্তব্য বিপ্লব দেবের

 ওনার মাথা খারাপ হয়ে গিয়েছে, বললেন শুভেন্দু অধিকারী

Updated: May 11, 2019, 11:14 AM IST
বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের ১০০ বিধায়ক, তমলুকে মন্তব্য বিপ্লব দেবের

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের প্রচারে এসে খোদ প্রধানমন্ত্রীই বলে গিয়েছেন তৃণমূল নেতারা তলেতলে তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। এবার এক কদম এগিয়ে গেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

আরও বলুন-বিদেশি পত্রিকাও বলছে মোদী বিভেদ সৃষ্টিকারী প্রধানমন্ত্রী, নমোকে ফের বিঁধলেন মমতা

রাজ্য বিজেপির নির্বাচনী প্রচারে তমলুকে এসে বিপ্লব শুধু রাজ্য তৃণমূল বিধায়কদের বিজেপির সঙ্গে যোগাযোগর কথা বললেন না বরং নেতার সংখ্যা আরও বাড়ল। প্রধানমন্ত্রী বলেছিলেন ৪০ তৃণমূল বিধায়ক গেরুয়া শিবিরের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। বিপ্লবের কথায় সেই সংখ্যা আরও বাড়ল।

শুক্রবার বিপ্লব দেব এক সভায় বলেন, বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের ১০০ বিধায়ক। তারা গেরুয়া শিবিরের দিকে পা বাড়িয়েই রয়েছেন। শুধু তাই নয় বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দু অধিকারীও।

মহাভারতের আমলে ইন্টারনেট ছিল বলে একবার মন্তব্য করেছিলেন বিপ্লব। একবার নয় বহুবার তিনি বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন। এবার রাজ্যের নেতাদের বিজেপিতে যোগ দেওয়ার খবর দেওয়ার ক্ষেত্রে প্রধানমন্ত্রীকেও ছাপিয়ে গেলেন বিপ্লব।

আরও পড়ুন-দ্বিতীয় হুগলি সেতুতে ভয়ঙ্কর দুর্ঘটনা, মাথা কেটে বেরিয়ে গেল ট্রাক চালকের

এদিকে, বিপ্লবের ওই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ শুভেন্দু অধিকারী। সংবাদমাধ্যমে তিনি বলেন, ওর মাখা খারাপ হয়ে গিয়েছে। ভুলভাল বলার জন্য উনি বিখ্যাত। ওকে পরামর্শ দেব উনি যেন দ্রুত কোনও ডাক্তার দেখান। মাথার চিকিত্সা করান।