Amit-র 'ভুয়া-ভাতিজা'র পাল্টা Mamata-র মুখে শাহ-পুত্র

গত লোকসভা নির্বাচনের প্রচার থেকে তৃণমূলকে বিঁধতে 'পিসি-ভাইপো' কটাক্ষ করে চলেছে বিজেপি

Updated By: Feb 11, 2021, 06:25 PM IST
Amit-র 'ভুয়া-ভাতিজা'র পাল্টা Mamata-র মুখে শাহ-পুত্র

নিজস্ব প্রতিবেদন: 'ভুয়া-ভাতিজা' বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারকে কটাক্ষ করেছেন অমিত শাহ (Amit Shah)। তার পাল্টা অমিত-পুত্রের নাম না নিয়ে নিশানা করলেন মমতা। জানতে চাইলেন, তাঁর কাছে টাকা এল কোথা থেকে?            

কোচবিহারে অমিত শাহ (Amit Shah) বলেন,'এটা বুয়া-ভাতিজার দুর্নীতি শেষ করার পরিবর্তন যাত্রা। এটা বেকারত্ব সমাপ্ত করার যাত্রা। বোমা বিস্ফোরণ থামিয়ে  দারিদ্র সমাপ্ত করার যাত্রা। হিংসায় জায়গায় উন্নয়নের রাজনীতির যাত্রা। এ যাত্রা সোনার বাংলা তৈরির।' তার ঘণ্টাখানেক পরই শাহকে জবাব দিয়েছেন মমতা। টেনে এনেছেন অমিতপুত্র জয় শাহকে (Jay Shah)। তিনি বিসিসিআইয়ের সচিব। মমতা বলেন,'খালি ভাতিজা-বুয়া করে বলছেন। আপনার ছেলে কী করে? এত টাকা কোথা থেকে এল?'            

গত লোকসভা নির্বাচনের প্রচার থেকে তৃণমূলকে বিঁধতে 'পিসি-ভাইপো' কটাক্ষ করে চলেছে বিজেপি (BJP)। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে যোগদানের পর সেই আক্রমণ আরও বেড়েছে। প্রতিটি সভাতেই তৃণমূলকে পিসি-ভাইপো প্রাইভেট লিমিটেড বলে খোঁচা দিচ্ছেন শুভেন্দু। বিজেপির কেন্দ্রীয় নেতারা তো বটেই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণেও উঠে এসেছে 'পিসি-ভাইপো'। এবার তার পাল্টা জয় শাহের নাম না করে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জয়ের ব্যবসার বাড়বাড়ন্ত নিয়ে অভিযোগ উঠেছিল, সেদিকেই ইঙ্গিত করলেন তিনি।

আরও পড়ুন- হয়ে যাক একটা খেলা ব্রিগেডে, Amit-কে চ্যালেঞ্জ 'গোলরক্ষক' Mamata-র       

               

 

.