Malbazar: ঘুমন্ত স্ত্রীর গলায় একের পর এক ছুরির কোপ স্বামীর, রেহাই পেল না ১৮ মাসের সন্তানও

Malbazar: রবিবার রাতে অন্যান্য দিনের মতোই খেয়েদেয়ে ঘুমিয়ে পড়েছিলেন সখী ওরাঁও ও তার ১৮ মাসের সন্তান মমতা। রাতের কোনও একটা সময়ে সখীর স্বামী লাল সিং ওরাঁও তাদের দুজনকেই ছুরির কোপে ফালাফালা করে দেয়। আশ্চর্যে বিষয় হল বাবার ছুরির হাত থেকে রেহাই পায়নি শিশুটিও।

Updated By: Mar 27, 2023, 03:12 PM IST
Malbazar: ঘুমন্ত স্ত্রীর গলায় একের পর এক ছুরির কোপ স্বামীর, রেহাই পেল না ১৮ মাসের সন্তানও

অরূপ বসাক: মালবাজারের নাগরাকাটা ব্লকের লুকাসান চা বাগানে ভয়ংকর কাণ্ড। বাগানের ৮ নম্বর লাইনের এক ঘরে রক্তারক্তি কাণ্ড। কুপিয়ে নিজের স্ত্রী ও সন্তানকে খুন করল স্বামী। ঘঠনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে শ্রমিক বস্তিতে। 

আরও পড়ুন-নবম শ্রেণীর প্রশ্নপত্রে বিরাটের কামব্যাক নিয়ে প্রশ্ন! ছবি হল ভাইরাল   

রবিবার রাতে অন্যান্য দিনের মতোই খেয়েদেয়ে ঘুমিয়ে পড়েছিলেন সখী ওরাঁও ও তার ১৮ মাসের সন্তান মমতা। রাতের কোনও একটা সময়ে সখীর স্বামী লাল সিং ওরাঁও তাদের দুজনকেই ছুরির কোপে ফালাফালা করে দেয়। আশ্চর্যে বিষয় হল বাবার ছুরির হাত থেকে রেহাই পায়নি শিশুটিও। অভিযুক্ত লুকসানে কাজ করে বলে জানা যাচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, প্রায় প্রতিদিনই মদ্যপান করে ঘরে ফিরত লাল সিং ওরাঁও। মেজাজও ভালো থাকতো না। রবিবার সে ভয়ঙ্কর ওই কাণ্ড করে। প্রতিবেশী তা জানত পেরে পুলিসে খবর দেন। পাশাপাশি ঘটনার পরই অভিযুক্ত আত্মহত্যার চেষ্টা করে। তাতে সে মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন অভিযুক্তকে নিয়ে সুলকাপাড়া হাসপাতালে যায়। বর্তমানে সেখানেই তার চিকিত্সা চলছে। ঘটনার তদনন্ত করছে নাগরাকাটা থানার পুলিস। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে জলপাইগুড়ি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.