আক্রান্ত মনোজ চক্রবর্তী, মনোনয়ন পোড়ালেন কংগ্রেস প্রার্থীরা

কিন্তু শেষ পর্যন্ত আক্রমণের ঘটনার প্রতিবাদে কংগ্রেস কর্মীরা তাঁদের মনোনয়নপত্র পুড়িয়ে ফেলেন বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে বহরমপুরে বিডিও অফিস চত্বরে মোতায়েন রয়েছে ব্যপক পুলিসবাহিনী।

Updated By: Apr 23, 2018, 04:12 PM IST
আক্রান্ত মনোজ চক্রবর্তী, মনোনয়ন পোড়ালেন কংগ্রেস প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদে আক্রান্ত মনোজ চক্রবর্তী। সোমবার কংগ্রেস কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন মনোজবাবু। সেই সময় তাঁকে এবং অন্যান্য কংগ্রেসকর্মীদের উপর হামলা করে এক দল দুষ্কৃতি। জানা যাচ্ছে, শাসক দলের পতাকা হাতে বেশ কিছু দুষ্কৃতি উন্মত্ত অবস্থায় লাঠির আঘাত করে মনোজবাবু ও কংগ্রেস কর্মীদের উপর। হাতে ও কোমড়ে চোট পেয়েছেন মনোজ চক্রবর্তী। আক্রান্ত কংগ্রেস বিধায়ককে প্রথমে দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই পরবর্তী সময় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।

এই আক্রমণের কিছুক্ষণের মধ্যেই পুলিস পৌঁছয় ঘটনাস্থলে। সে সময় পথ অবরোধে বসে যান কংগ্রেসকর্মীরা। পরে পুলিসের উচ্চতর কর্তারা ঘটনাস্থলে এসে জানান, নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে প্রত্যেককে মনোনয়ন জমা দেওয়ার সুযোগ দেওয়া হবে। পুলিসের এই প্রতিশ্রুতির পর অবরোধ ওঠে। কিন্তু শেষ পর্যন্ত আক্রমণের ঘটনার প্রতিবাদে কংগ্রেস কর্মীরা তাঁদের মনোনয়নপত্র পুড়িয়ে ফেলেন বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে বহরমপুরে বিডিও অফিস চত্বরে মোতায়েন রয়েছে ব্যপক পুলিসবাহিনী। দেখুন, আক্রমণের সেই ভিডিও-

উল্লেখ্য, দীর্ঘ আইনি লড়াইয়ের পর কলকাতা হাইকোর্টের নির্দেশে মনোনয়নের দিন বাড়াতে বাধ্য হয়েছে রাজ্য নির্বাচন কমিশন। সোমবার সকাল ১১টা থেকে বিকাল ৩টের মধ্যে মনোনয়ন জমা দেওয়া সময় দেওয়া হয়েছে। এদিন রাজ্যের বিভিন্ন এলাকা থেকে বিক্ষিপ্ত গণ্ডগোলের খবর আসছে। আরও পড়ুন- গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যুতে অগ্নিগর্ভ বীরভূম, 'বঁটিতে শান দিচ্ছেন গ্রামবাসীরা'!