হাত-মুখ বেঁধে রাতভর ধর্ষণ ধানক্ষেতে, অচৈতন্য অবস্থায় উদ্ধার নাবালিকা

মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন নির্যাতিতা নাবালিকার বাবাও। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাঁকে।

Updated By: Oct 24, 2018, 12:01 PM IST
হাত-মুখ বেঁধে রাতভর ধর্ষণ ধানক্ষেতে, অচৈতন্য অবস্থায় উদ্ধার নাবালিকা

নিজস্ব প্রতিবেদন : বাড়ি তুলে নিয়ে গিয়ে রাতভর নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ধানক্ষেতে রাতভর ওই দ্বাদশ শ্রেণির ছাত্রীর উপর যৌন নির্যাতন চালায় অভিযুক্ত। বুধবার ভোরে বাড়ির পাশেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় নির্যাতিতা নাবালিকাকে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, সাঁতরাগাছির ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি, ক্ষতিপূরণ ঘোষণা রেলমন্ত্রীর

অভিযোগ, দ্বাদশ শ্রেণির ছাত্রী ওই নাবালিকাকে মঙ্গলবার বাড়ি থেকে তুলে নিয়ে যায় প্রতিবেশী যুবক পূর্ণ বর্মণ। নির্যাতিতা নাবালিকার বাড়ির দক্ষিণ দিকেই একটি ধানক্ষেত রয়েছে। অভিযোগ, সেই ধানক্ষেতের মধ্যেই রাতভর ওই নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত পূর্ণ বর্মণ। হাত, মুখ বেঁধে লাগাতার ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। তারপর বাড়ির সামনেই ওই ছাত্রীকে ফেলে দিয়ে চলে যায় অভিযুক্ত যুবক। এদিন ভোরে বাড়ির পাশেই অচৈতন্য অবস্থায় নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করেন স্থানীয়রা।

আরও পড়ুন, ১টা টিকিটে ৪ জন যাত্রী! 'আইআরসিটিসি' ই-টিকিটিং নিয়ে কয়েক লাখ টাকার জালিয়াতি

অভিযোগ, মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন নির্যাতিতা নাবালিকার বাবাও। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাঁকে। রক্তাক্ত অবস্থায় নির্যাতিতা ছাত্রী ও তার বাবাকে উদ্ধার করেন স্থানীয়রা। দুজনকেই রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।

আরও পড়ুন, বিয়ের ৮ মাসেও স্বামীর সঙ্গে 'সুসম্পর্ক' গড়ে ওঠেনি, মর্মান্তিক পরিণতি যুবতীর

এদিকে ঘটনার পরই পালিয়ে যায় অভিযুক্ত পূর্ণ বর্মণ। তাঁর খোজে তল্লাশি শুরু করে রায়গঞ্জ মহিলা থানার পুলিশ। পরে গ্রেফতার করা হয় তাকে। অভিযুক্তের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছে নির্যাতিতা কিশোরীর পরিবার ও প্রতিবেশীরা। বর্তমানে নির্যাতিতা ছাত্রীর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

.