অ্যাপে ক্যাব বুক করে টিটাগড় থেকে উঠেছিলেন মা ও মেয়ে, তারপর যা ঘটল...

টিটাগড় থেকে তাঁরা প্রথমে অ্যাপ ক্যাবে কলকাতা স্টেশন যান।

Updated By: Jun 27, 2018, 04:11 PM IST
অ্যাপে ক্যাব বুক করে টিটাগড় থেকে উঠেছিলেন মা ও মেয়ে, তারপর যা ঘটল...

নিজস্ব প্রতিবেদন:  অ্যাপ ক্যাব থেকে রহস্যজনকভাবে নিখোঁজ মা-মেয়ে। ২৪ জুন টিটাগড় থেকে মোবাইল অ্যাপে ক্যাব বুক করে উঠেছিলেন তাঁরা। তারপর থেকেই আর কোনও খোঁজ নেই মা-মেয়ের।ঘটনাকে ঘির রহস্য দানা বেঁধেছে।

২৪ জুন, গত রবিবার সন্ধ্যা ৬ টা নাগাদ মেয়ে তানিশাকে নিয়ে গিরিডিতে শ্বশুরবাড়ির উদ্দেশে বেরোন  সুমন সনতার। টিটাগড় থেকে তাঁরা প্রথমে অ্যাপ ক্যাবে কলকাতা স্টেশন যান। পরিবার দাবি, সেদিন রাত ৮টা ২০ মিনিটের ট্রেন ধরেন সুমন ও তাঁর মেয়ে। ট্রেনে ওঠে ফোন করে বাড়িতে সে খবর তাঁরা জানিয়েছিলেন বলেও দাবি পরিবারের। ২৫ জুন ভোর ৪টে নাগাদ গিরিডি পৌঁছাবার কথা ছিল তাঁদের। অভিযোগ, সেদিন তাঁরা স্টেশনে নামেননি। স্ত্রী ও মেয়েকে না খুঁজে পেয়ে সরাসরি টিটাগড়ে শ্বশুরবাড়িতে চলে যান সুমনের স্বামী রাজেশ সনকার।

আরও পড়ুন: ফোনে থাকা ঘনিষ্ঠ মুহূর্তে ছবি নিয়ে বিপদে পড়ল মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

টিটাগড় থানায় সুমনের পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ জানানো হয় ভবানীভবনেও। তানিশা যে নম্বর থেকে শেষবার ফোন করেছিল, সেটি ট্রাক করে দেখা গিয়েছে সেদিন সেই মুহূর্তে কলকাতা স্টেশনের আশেপাশেই ছিলেন তাঁরা। তারপর থেকেই তাঁদের তিনটি ফোন সুইচ অফ।  সুমনের পরিবারের তরফে অ্যাপ ক্যাব কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ চাওয়া হয়েছে। তা এখনও পাওয়া যায়নি।