মদ খাওয়ার টাকা চেয়ে না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে বাঁশপেটা করল 'গুণধর' ছেলে!

ছেলের 'গুণকীর্তির' কথা জানিয়ে ইংরেজবাজার থানায় লিখিত  অভিযোগ দায়ের করেন বৃদ্ধ দম্পতি। ছেলের উপযুক্ত শাস্তির আবেদন জানিয়েছেন বাবা, মা।

Updated By: Sep 23, 2019, 12:37 PM IST
মদ খাওয়ার টাকা চেয়ে না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে বাঁশপেটা করল 'গুণধর' ছেলে!

নিজস্ব প্রতিবেদন : মদ্যপ ছেলের হাতে আক্রান্ত বৃদ্ধ বাবা ও মা। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানা এলাকার বালুপুর গ্রামে। গুরুতর জখম হয়ে বৃদ্ধ বাবা মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি। এই ঘটনায় ছেলের শাস্তির আবেদন জানিয়ে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করেছেন বৃদ্ধ দম্পতি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তবে অভিযুক্ত ছেলে পলাতক।

আক্রান্ত দম্পতির নাম ননীগোপাল ঘোষ ও হেমলতা ঘোষ। জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করেন তাঁদের বড় ছেলে  জয়দেব ঘোষ। অভিযোগ প্রতিদিন রাতে, মত্ত অবস্থায় বাড়ি ফেরেন জয়দেব। তারই প্রতিবাদ করেছিলেন তাঁরা। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে জয়দেব। বৃদ্ধ বাবা, মায়ের কাছে মদ খাওয়ার টাকা দাবি করে বসেন জয়দেব। টাকা দিতে অস্বীকার করেন ননীগোপাল ঘোষ।

টাকা দিতে অস্বীকার করতেই জয়দেব বৃদ্ধ বাবার উপর চড়াও হন বলে অভিযোগ। অভিযোগ, বাঁশ দিয়ে মারতে থাকেন বাবাকে। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন মা হেমলতা ঘোষও। বৃদ্ধ দম্পতির চিৎকারে গ্রামবাসীরা ছুটে আসে। বেগতিক বুঝে তখন এলাকা থেকে পালিয়ে যান জয়দেব।

আরও পড়ুন, কেন্দ্রের জনবিরোধী পরিকল্পনার প্রতিবাদে INTTUC-র সভা প্রতিবাদ সভায় আজ তৃণমূলনেত্রী

তারপর স্থানীয়রাই বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। হেমলতাদেবীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। কিন্তু ননীগোপালবাবুর আঘাত গুরুতর। তিনি এখনও চিকিৎসাধীন। এরপরই ছেলের 'গুণকীর্তির' কথা জানিয়ে ইংরেজবাজার থানায় লিখিত  অভিযোগ দায়ের করেন বৃদ্ধ দম্পতি। ছেলের উপযুক্ত শাস্তির আবেদন জানিয়েছেন বাবা, মা। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। তবে অভিযুক্ত জয়দেব ঘোষ এখনও পলাতক।

.