মনোনয়ন জমা ঘিরে তুলকালাম, বিজেপি নেতাকে ‘ছুরি’

 জেলাশাসকের দফতরে মনোনয়ন পত্র জমা দিতে দেওয়া হচ্ছে না। এই অভিযোগ তুলে স্মরকলিপি দিতে যান বীরভূমের জেলা সাধারণ সম্পাদক। সেসময়ই তাঁর অনুগামীদের সঙ্গে তৃণমূল কর্মীদের সংঘর্ষ বেধে যায়।

Updated By: Apr 3, 2018, 05:56 PM IST
মনোনয়ন জমা ঘিরে তুলকালাম, বিজেপি নেতাকে ‘ছুরি’

নিজস্ব প্রতিবেদন:  মনোনয়ন জমা ঘিরে তুলকালাম সিউড়ি জেলাশাসকের অফিসে। বিজেপি-তৃণমূল দুপক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন। বীরভূমের  বিজেপি জেলা সাধারণ সম্পাদককে  ছুরি মারার অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: মায়ের সামনে থেকেই ছেলেকে তুলে নিয়ে গিয়ে খুন!

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সকালে। জেলাশাসকের দফতরে মনোনয়ন পত্র জমা দিতে দেওয়া হচ্ছে না, এই অভিযোগ তুলে স্মরকলিপি দিতে যান বীরভূমের জেলা বিজেপি সাধারণ সম্পাদক কালসোনা মণ্ডল। সেসময়ই তাঁর অনুগামীদের সঙ্গে তৃণমূল কর্মীদের সংঘর্ষ বেধে যায়। তাঁর কোমরে ছুরি মারা হয় বলেও অভিযোগ। অন্যদিকে, মারধর করার অভিযোগ ওঠে বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়কে।

আরও পড়ুন: মনোনয়ন পর্বেই তৃণমূল প্রার্থীর মাথায় পরপর তিনটি গুলি

অন্যদিকে, কোচবিহারের দিনহাটাতেও বিজেপি প্রার্থীর ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে নমিনেশন জমা দিয়ে বাড়ি ফিরছিলেন বিজেপি প্রার্থী কালিপদ সরকার। সেই সময়ই দুষ্কৃতীরা তাঁর ওপর হামলা চালায় বলে অভিযোগ।  কোচবিহার এম জে এন হাসপাতালে ভর্তি করা হয়েছে বিজেপি নেতাকে। 

অন্যদিকে, মনোনয়ন জমা দেওয়া নিয়ে সংঘর্ষ বাধে মুর্শিদাবাদের লালবাগেও। বিজেপির জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষকে লাঠি, উইকেট দিয়ে মারা হয় বলে অভিযোগ। যদিও সব ক্ষেত্রেই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল।