পঞ্চায়েত উপপ্রধানের বাবাকে লক্ষ্য করে গুলি, বোমা

অভিযোগ, বাড়ি ফেরার পথে কিছুটা দূরে  বাবা-মাকে লক্ষ্য করে গুলি চালায় তিন-চার জন দুষ্কৃতী। 

Updated By: Nov 20, 2018, 11:29 AM IST
পঞ্চায়েত উপপ্রধানের বাবাকে লক্ষ্য করে গুলি, বোমা

নিজস্ব প্রতিবেদন:    পঞ্চায়েত উপপ্রধানকে বাগে না পেয়ে তাঁর বাবাকে লক্ষ্য করে গুলি।  বোমা ছোড়া হয় বলেও অভিযোগ। গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধ এখন ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে মন্দিরবাজার থানার খোদ্দমহাদেবপুরে।  ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে।

আরও পড়ুন: সুখী নতুন বউয়ের  ব্যবহারে মুগ্ধ আত্মীয় থেকে প্রতিবেশীরা, কিন্তু আসলে এই মেয়ের জীবনে যা চলছিল...

মন্দিরবাজারের কেচারপুর গ্রামের উপপ্রধান বিধানচন্দ্র লস্করের অভিযোগ,  পঞ্চায়েত  নির্বাচনের পর থেকেই বিজেপির স্থানীয় নেতা মহাদেব ও রামকুমার তাঁদের হুমকি দিচ্ছিল।  রবিবার রাতে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন বিধানচন্দ্রের বাবা সুন্দরমোহন ও মা।

আরও পড়ুন: পরীক্ষায় পায়ের নীচ থেকে উদ্ধার টুকলি, বাড়ি ফিরে আত্মঘাতী ছাত্রী

অভিযোগ, বাড়ি ফেরার পথে কিছুটা দূরে  বাবা-মাকে লক্ষ্য করে গুলি চালায় তিন-চার জন দুষ্কৃতী। প্রত্যেকেরই মুখ কালো কাপড় দিয়ে ঢাকা ছিল। খুব কাছ থেকে গুলি করা হয় বলে অভিযোগ। কাঁধে একটি ও ডান হাতে দুটি  গুলি লাগে বছর সত্তরের সুন্দরমোহনের। বাইকে করে চম্পট দেওয়ার সময়ও দুষ্কৃতীরা বোমা ছোড়ে বলে অভিযোগ। সুন্দরমোহনের স্ত্রীর চিত্কারে স্থানীয়রাই ছুটে গিয়ে তাঁদের উদ্ধার করেন। সুন্দরমোহনকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  খবর পেয়ে ঘটনাস্থলে যান মন্দিরবাজার বিধানসভার বিধায়ক জয়দেব হালদার। রাজনৈতিক কারণেই হামলা বলে অভিযোগ। যদিও বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।