close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আবার মেয়ে! 'খুন' করে খাল পাড়ে পুঁতে দিল বাবা, মা

দম্পতির বছর দুয়েকের একটি মেয়ে আছে। ১৮ দিন আগে ফের একটি কন্যাসন্তানের জন্ম দেন মাধবী।

Updated: Oct 26, 2018, 12:46 PM IST
আবার মেয়ে! 'খুন' করে খাল পাড়ে পুঁতে দিল বাবা, মা

নিজস্ব প্রতিবেদন : পর পর কন্যাসন্তান। সদ্যোজাত কন্যাসন্তানকে 'খুন'-এর অভিযোগ উঠল বাবা, মায়ের বিরুদ্ধে। আরও অভিযোগ, কেউ যাতে কিছু জানতে না পারে, তাই কাকপক্ষীতে টের পাওয়ার আগেই বাড়ির কাছে খাল পাড়ে সদ্যোজাতের দেহ পুঁতে দেয় বাবা, মা। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার দক্ষিণ বারাসতে।

দক্ষিণ বারাসতের উত্তর কালিকাপুর গ্রামে বাসিন্দা সঞ্জয় মণ্ডল ও মাধবী মণ্ডল। দম্পতির বছর দুয়েকের একটি কন্যাসন্তান আছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৮ দিন আগে ফের কন্যাসন্তানের জন্ম দেন মাধবী। জন্মের কয়েক দিন পরই শিশুটির নিউমোনিয়া হয়। নিউমোনিয়াতে ভুগে দিন কয়েক পরই মৃত্যু হয় সদ্যোজাতের।

আরও পড়ুন, দিঘা সৈকতে সূর্যোদয় দেখতে গিয়ে পর্যটকের মর্মান্তিক পরিণতি

অভিযোগ, পর পর কন্যাসন্তান হওয়ায় দম্পতি নিজে হাতে কার্যত 'খুন' করে সদ্যোজাতকে। নিউমোনিয়া আক্রান্ত হওয়ার পর শিশুটিকে সেভাবে চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয়নি। ঠিকমতো চিকিত্সা করানো হয়নি ওই শিশুটির। সঠিক চিকিত্সা না পাওয়ার কারণেই মৃত্যু হয় সদ্যোজাতের। অভিযোগ, ঘটনার কথা যাতে কেউ জানতে না পারে, তাই এরপর তড়িঘড়ি বাড়ির কাছে খাল পাড়ে সদ্যোজাতের দেহ পুঁতে দেয় সঞ্জয় ও তাঁর স্ত্রী।

এদিকে খাল পাড়ের ওই এলাকা থেকে দুর্গন্ধ বেরতে শুরু করলেই সন্দেহ হয় এলাকাবাসীর। পাশাপাশি, কয়েকদিন ধরে শিশুর কান্নার আওয়াজও শোনা যাচ্ছিল না। সন্দেহ হতেই তাঁরা সঞ্জয় ও তাঁর স্ত্রীকে চেপে ধরেন। প্রথমে কিছু বলতে চায়নি দম্পতি। পরে ঘটনার কথা স্বীকার করে নেন সঞ্জয় ও মাধবী।

আরও পড়ুন, গভীর জঙ্গলে উদ্ধার 'মহিলার' খুলি, পোশাক, হাড়গোড়! চাঞ্চল্য

সঙ্গে সঙ্গেই জয়নগর থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিস এসে সদ্যোজাতের দেহ তুলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এদিকে এই ঘটনা জানাজানি হতেই বাড়ি তালা বন্ধ করে পালিয়ে গিয়েছেন সঞ্জয় ও মাধবী।