'রকের ভাষায় কথা', নাম না করে বাবুলকে কটাক্ষ পার্থর

"ধর্ম পালনে কোথাও বিশৃঙ্খলার জায়গা নেই এরাজ্যে। প্রশাসন প্রশাসনের কাজ করবে।"

Updated By: Mar 29, 2018, 05:06 PM IST
'রকের ভাষায় কথা', নাম না করে বাবুলকে কটাক্ষ পার্থর

নিজস্ব প্রতিবেদন : আসানসোলের ঘটনায় নাম না করে বাবুল সুপ্রিয় ও লকেট চট্টোপাধ্যায়কে কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। "টিভিতে মুখ দেখানোর জন্য ইচ্ছাকৃতভাবে আসানসোলের শান্তি-শৃঙ্খলা নষ্টের চেষ্টা করা হচ্ছে", বলে অভিযোগ করেন তিনি।

এদিন আসানসোলে যেতে গিয়ে বাধা পান বাবুল সুপ্রিয় ও লকেট চট্টোপাধ্যায়। মাঝ রাস্তাতেই পুলিস তাঁদের গাড়ি আটকে দেয়। তারপরই পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বাবুল। পুলিসের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর।

আরও পড়ুন, আসানসোলে যেতে বাধা বাবুল-লকেটকে; পথে আটকাল পুলিস

সেই ঘটনায় চাঁচাছোলা ভাষায় বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে তোপ দাগেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, একজন কেন্দ্রীয় মন্ত্রী পুলিস অফিসারকে ধাক্কা মারছে। মুখে 'রকের ভাষা'। বিজেপি নেতা-নেত্রীরা রাজ্যে এধরনের 'কটূ কথার সংস্কৃতি'ই আমদানি করতে চাইছেন।

একইসঙ্গে তিনি আরও বলেন, রামকে রাস্তায় নামিয়ে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে গুটিকতক রাজনৈতিক নেতা। এলাকায় বহিরাগত নিয়ে এসে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা চলছে। তবে এসব কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দেন পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, রানিগঞ্জে আধাসেনা মোতায়েনের প্রস্তাব ফেরাল নবান্ন

সাফ জানান, ধর্ম পালনে কোথাও বিশৃঙ্খলার জায়গা নেই এরাজ্যে। প্রশাসন প্রশাসনের কাজ করবে। কোনওরকম বিশৃঙ্খলা ঠেকানোই প্রশাসনের উদ্দেশ্য।