জেল থেকে ছাড়া পাওয়ার পর পকেট ভরতেই ব্যাঙ্ক ডাকাতি, জানল কুখ্যাত ডাকাত

বুধবার ভগবানপুরে পঞ্জাব  ন্যাশানাল ব্যাঙ্কের  মিত্র শাখা থেকে কয়েক লক্ষ টাকা ডাকাতি  করে দুই দুষ্কৃতী।

Updated By: Nov 8, 2018, 12:00 PM IST
জেল থেকে ছাড়া পাওয়ার পর  পকেট ভরতেই ব্যাঙ্ক ডাকাতি, জানল কুখ্যাত  ডাকাত

 নিজস্ব প্রতিবেদন:  সিসিটিভি ফুটেজ দেখে ব্যাঙ্কে ডাকাতির কিনারা করল ভগবানপুর থানার পুলিস। উদ্ধার বেশ কিছু নগদ টাকা ও বেশ কিছু সামগ্রী।

আরও পড়ুন: অনুষ্ঠান সেরে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় ফের মৃত্যু গায়কের!

বুধবার ভগবানপুরে পঞ্জাব  ন্যাশানাল ব্যাঙ্কের  মিত্র শাখা থেকে কয়েক লক্ষ টাকা ডাকাতি  করে দুই দুষ্কৃতী। আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠ চালায় তারা।  ঘটনার তদন্তে নামে ভগবানপুর থানার পুলিস। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে।  ডাকাতদের চিহ্নিত করে পুলিস। নন্দীগ্রাম থেকে সঞ্জয় সিং নামে  এক ডাকাতকে গ্রেফতার করা হয়।  বুধবার রাতেই বাড়ি থেকে গ্রেফতার করা হয় সঞ্জয়কে।

আরও পড়ুন: মাংস কিনতে গিয়েছিলেন মা, ফিরে এসে স্বামীকে দুই মেয়ের সঙ্গে যে অবস্থায় দেখলেন...

রাতভর চলে টানা জেরা। প্রথমে মুখই খুলতে চাইছিল না সঞ্জয়। টানা জেরার মুখে ভেঙে পড়ে সে। তাকে জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে শেখ কালু নামে আরও এক যুবকের নাম। জানা যায়, দুজনেই জোট বেঁধে বুধবার ব্যাঙ্কে ‘অপারেশন’টি  চালিয়েছিল।  কয়েকদিন আগেই জামিনে ছাড়া পায় কালু। তারপর তার হাত ফাঁকা ছিল। সেইকারণেই ডাকাতির ছক কষে সে।  জেরায় আরও জানা গিয়েছে, শুধু কালুই নয়, সঞ্জয়ও এর আগে ডাকাতির ঘটনায় জেল খেটেছে।  সিসিটিভি ফুটেজ দেখা মাত্রই দুজনকে চিহ্নিত করতে পারে পুলিস।  এই ঘটনায় আর কেউ পিছন থেকে জড়িত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

.