সিপিএম করলে প্রাণে মেরে ফেলার হুমকি! পোস্টারে চাঞ্চল্য

দুটো পোস্টারের মধ্যে একটিতে খুনের হুঁশিয়ারি দিয়ে লেখা হয়েছে যে, 'পুলিস কিছু করতে পারবে না। মঙ্গলকোট ছেড়ে চলে যা। মঙ্গলকোটে থাকলে প্রাণে শেষ করে দেব।' পুলিস তাঁদের কাছ থেকে কোনও লিখিত অভিযোগ নেয়নি বলে অভিযোগ। 

Updated By: Nov 28, 2022, 06:07 PM IST
সিপিএম করলে প্রাণে মেরে ফেলার হুমকি! পোস্টারে চাঞ্চল্য

সন্দীপ ঘোষ রায়চৌধুরী: সিপিএম করলে খুন করা হবে। এমনই পোস্টার পড়ল মঙ্গলকোটের এক সিপিএম সমর্থকের বাড়িতে। সেই পোস্টারকে ঘিরেই শুরু রাজনৈতিক চাপানউতর। মঙ্গলকোটের কৈচর স্টেশন লাগোয়া পোস্টঅফিস পাড়ায় রবিবার বিকালে চিন্ময় মুখোপাধ্যায়ের বাড়ির দেওয়ালে প্রথমে দুটো পোস্টার পড়ে। আজ সকালে আবার দুটো পোস্টার সদর দরজার গ্রিলের ফাঁক দিয়ে কেউ ফেলে দিয়ে যায়। 

এবার দুটো পোস্টারের মধ্যে একটিতে খুনের হুঁশিয়ারি দিয়ে লেখা হয়েছে যে, 'পুলিস কিছু করতে পারবে না। মঙ্গলকোট ছেড়ে চলে যা। মঙ্গলকোটে থাকলে প্রাণে শেষ করে দেব।' সিপিএমের জেলা নেতৃত্ব দাবি করেছে, সিপিএমের উত্থানে যাদের স্বার্থ বিঘ্নিত হচ্ছে, তাদের পক্ষ থেকে এটা করা হচ্ছে। পঞ্চায়েত ভোটের আগে যাতে সমর্থকরা সিপিএমের কর্মসূচিতে যোগ না দিতে পারে, সেইজন্য এই কাজ। 

আরও পড়ুন, Exclusive: পরীক্ষা শুরুর আগেই ডি-এলএড-র প্রশ্নপত্র ভাইরাল সোশ্যাল মিডিয়ায়...

যদিও অভিযোগ উড়িয়ে তৃণমূলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, উনি তো কোনও রাজনৈতিক দলের নাম করেননি। তাছাড়া উনি এমন কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তি নন। পুলিসকে বলব তদন্ত করে সত্য উদঘাটন করুক। পোস্টারের সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে মঙ্গলকোট থানার পুলিস। যদিও পুলিস তাঁদের কাছ থেকে কোনও লিখিত অভিযোগ নেয়নি বলে অভিযোগ। আতঙ্কের মধ্য়ে দিন কাটাচ্ছেন বলে জানিয়েছেন চিন্ময় মুখোপাধ্যায়।