বহরমপুরে তৃণমূল নেতা খুনে অধীর চৌধুরীর ঘনিষ্ঠ শিলাদিত্য হালদারকে আটক করল পুলিস

পুরভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ। বহরমপুরে তৃণমূল নেতা খুনে অধীর চৌধুরীর ঘনিষ্ঠ কংগ্রেস নেতা শিলাদিত্য হালদারকে আটক করল পুলিস। আটক হিরু হালদার নামে আরেক কংগ্রেস নেতা। গতকাল রাতে TMCP-র ব্লক সভাপতি আসাদুল শেখকে বোমা মেরে, গুলি করে খুন করা হয়। মোটরবাইকে বাড়ি ফেরার সময় ধাকুড়ির ঘোষপাড়ায় তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। প্রথমে বোমা মারা হয়।তারপর গুলি করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিত্‍সকরা আসাদুলকে মৃত ঘোষণা করেন।

Updated By: May 12, 2017, 11:53 AM IST
বহরমপুরে তৃণমূল নেতা খুনে অধীর চৌধুরীর ঘনিষ্ঠ শিলাদিত্য হালদারকে আটক করল পুলিস

ওয়েব ডেস্ক: পুরভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ। বহরমপুরে তৃণমূল নেতা খুনে অধীর চৌধুরীর ঘনিষ্ঠ কংগ্রেস নেতা শিলাদিত্য হালদারকে আটক করল পুলিস। আটক হিরু হালদার নামে আরেক কংগ্রেস নেতা। গতকাল রাতে TMCP-র ব্লক সভাপতি আসাদুল শেখকে বোমা মেরে, গুলি করে খুন করা হয়। মোটরবাইকে বাড়ি ফেরার সময় ধাকুড়ির ঘোষপাড়ায় তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। প্রথমে বোমা মারা হয়।তারপর গুলি করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিত্‍সকরা আসাদুলকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়

ঘটনায় কংগ্রেসের দিকে আঙুল তুলেছে তৃণমূল। জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি শিলাদিত্য হালদার ও প্রাক্তন কাউন্সিলর হিরু হালদারকে আটক করেছে পুলিস। অভিযোগ অস্বীকার করেছেন অধীর চৌধুরী। তাঁর পাল্টা অভিযোগ, তৃণমূল নেতাদের লিস্ট দেখে ধরপাকড় শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন  স্কুল ক্যাম্পাসে ইউনিফর্ম পরেই 'মদ পার্টি' পড়ুয়াদের

.