নিজস্ব প্রতিবেদন : ক্লাস বাদ দিয়ে স্কুলের মধ্যেই মদ্যপান করছেন তিন শিক্ষক ও এক শিক্ষিকা। এমনই ভয়ানক অভিযোগ করেছেন শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত খড়িবাড়ি ব্লকের গান্ধী মেমোরিয়াল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। এখানেই শেষ নয়,  ছাত্রছাত্রীদের দিয়ে গা-হাতপা টেপানো হয় বলে অভিযোগ। হুকুম না মানলেই চলে অত্যাচার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত খড়িবাড়ি ব্লকের গান্ধী মেমোরিয়াল প্রাথমিক বিদ্যালয়ে এমন ঘটনা চলছে বহুদিন ধরেই। তিন শিক্ষক ও এক শিক্ষিকার এমন কাণ্ডকারখানার ফলে বেশকিছুদিন ধরেই ছেলেমেয়েদের স্কুলে পাঠানো বন্ধ করে দিয়েছেন তাঁদের অভিভাবকরা। ছাত্রছাত্রী ও অভিভাবকদের অভিযোগের ভিত্তিতেই তৈরি হয় তিন সদস্যের তদন্ত কমিটি। তাঁরা স্কুল পরিদর্শনে গিয়ে হতবাক। দেখেন স্কুলের যত্রতত্র ছড়িয়ে রয়েছে মদের বোতল। ছাত্রছাত্রীদের অভিযোগ যে সত্যি সেকথাই মনে করছেন তাঁরা।


এখানেই শেষ নয়, অভিযোগ ওঠে এসেছে মিড ডে মিল নিয়েও। অভিযোগ অস্বাস্থ্যকর খাবার তুলে দেওয়া হত শিশুদের মুখে। এবিষয়ে একপ্রকার ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। তদন্ত কমিটির এক প্রতিনিধি সুকান্ত মজুমদার (এস আই) জানান, সরেজমিনে দেখতে গিয়েছিলাম। যা বলার বা রিপোর্টেই বলবো। 


অন্যদিকে স্কুলের টিচার ইন-চার্জ প্রবীণ বসন ছেত্রী সম্পূর্ণ ঘটনাকে চক্রান্ত  এবং এতে রাজনীতির রং রয়েছে বলেই পাল্টা অভিযোগ করেন। এদিকে অভিভাবকরা সিদ্ধান্ত নিয়েছেন যতদিন না স্কুলের শিক্ষক-শিক্ষিকা পরিবর্তন হচ্ছে, ততদিন তাঁরা তাঁদের ছেলেমেয়েদের স্কুলে পাঠাবেন না।