Siliguri: জনবহুল এলাকায় এলোপাথাড়ি গুলি দুষ্কৃতীদের! রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ব্যবসায়ী

সোমবার রাতে সুকান্তপল্লীর বাড়ির পাশেই বিদ্যুৎ সাহা অফিসে বসে ছিলেন। সেখানেই দুজন দুষ্কৃতি একটি লালা রঙের বাইকে এসে গুলি চালায়। তাদের মুখ কালো কাপড়ে আবদ্ধ ছিল। বিকট শব্দ হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।  বাড়ি ও এলাকাবাসীরা এসে রক্তান্ত অবস্থায় বিদ্যুৎ সাহাকে উদ্ধার করে তড়িঘিড়ি একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করে। 

Updated By: Aug 16, 2022, 12:24 PM IST
Siliguri: জনবহুল এলাকায় এলোপাথাড়ি গুলি দুষ্কৃতীদের! রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ব্যবসায়ী
প্রতীকী ছবি

নারায়ণ সিংহ রায়: স্বাধীনতা দিবসের রাতে গুলি চলল শিলিগুড়িতে। ঘটনায় গুরুতর জখম হলেন একজন। সোমবার রাতে ঘটনাটি ঘটে শিলিগুড়ির ৩৮ নম্বর ওয়ার্ডের সুকান্ত নগরে। জখম ব্যক্তি বিদ্যুৎ সাহা জমির কারবারি বলে জানা গিয়েছে। এলাকার প্রভাবশালী তৃণমূল কর্মী নামে ও পরিচিত তিনি। ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিস বাহিনী। বাড়ির পাশেই তৃণমূলের দলীয় কার্যালয়ে বিদ্যুৎ সাহাকে গুলি করে দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে শিলিগুড়ি সেবক রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, অবস্থা আশঙ্কাজনক। এরপরেই ঘটনাকে কেন্দ্র করে থামথমে গোটা এলাকা। মাস খানেক আগে জমি মাফিয়া কান্ডে ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর থানার পুলিস এই বিদ্যুৎ সাহাকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Independence Day 2022: বেনজির! সিপিএমের পার্টি অফিসে পতাকা উত্তোলন তৃণমূল বিধায়কের

সোমবার রাতে সুকান্তপল্লীর বাড়ির পাশেই বিদ্যুৎ সাহা অফিসে বসে ছিলেন। সেখানেই দুজন দুষ্কৃতি একটি লালা রঙের বাইকে এসে গুলি চালায়। তাদের মুখ কালো কাপড়ে আবদ্ধ ছিল। বিকট শব্দ হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাড়ি ও এলাকাবাসীরা এসে রক্তান্ত অবস্থায় বিদ্যুৎ সাহাকে উদ্ধার করে তড়িঘিড়ি একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করে। ঘটনাস্থলে পৌঁছয় ভক্তিনগর থানা ও আশিঘর আউট পোস্টের পুলিস। এছা়ড়াও পৌঁছয় ডিসিপি হেড কোয়হাটার জয় টুডু সহ এসিপিরা। 

প্রতিবেশী অসীম কুমার সাহা জানান, "দোকানে ছিলাম ,  হঠাৎই একটা আওয়াজ পেলাম ,  উল্টো পাশে তাকেই দেখি একজন ছেলে একদিকে গেল অন্য আরেকটি ছেলে বাইকে চলে গেলে।  ছায়ার মত দেখতে পেয়েছি। এমন ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কে রয়েছি , দোকান বন্ধ করে দিয়েছি। তবে দুজন ছিল ,  একসঙ্গে গিয়েছে না আলাদা গিয়েছে তা বলতে পারছি না।"

প্রতিবেশী সঞ্জয় সাহা জানান , "সন্ধ্যে নাগাদ দেখে গিয়েছি উনি অফিসে ভিসে আছেন,  ফোনে জানতে পারি এমন ঘটনা ঘটেছে। উনি জমির কারবার করতেন। তবে বলা মুশকিল কি নিয়ে এই ধরনের ঘটনা ঘটল। অফিসটা পার্টি অফিস হিসেবেও ব্যাবহার হয়। তৃণমূলের কর্মী উনি। সম্প্রতি জমির কেসেও তিনি গ্রেফতার হয়েছিলেন।" বিদ্যুৎ সাহার আত্মীয় শ্যামলী চক্রবর্তী জানান ,  "জামাইবাবুর গুলি লেগেছে শুনে এসেছি ,  কিন্তু কি ভাবে বা কি কারনে এমন ঘটনা তা কিছুই বলতে পারছি না।"

অন্যদিকে ঘটনাকে কেন্দ্র করে ডিসিপি হেডকোয়ার্টার জয় টুডু জানান,  "এলাকায় একটি ফায়ারিংয়ের ঘটনা ঘটে,  দুজন দুষ্কৃতি মোটর বাইকে এসে ফায়ার করে বেরিয়ে যান। তিনি চিকিৎসাধীন আছেন। সিসিটিভি ফুটেজ থেকে সমস্তটাই খতিয়ে দেখা হচ্ছে। কিছু তথ্যা জানা গিয়েছে। সেটা নিয়ে তদন্ত চলছে , খুব শিঘ্রই আমরা আততায়ীদের ধরতে পারব। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা সম্ভব নয়। বাড়ির পাশের অফিসেই ঘটনাটি ঘটে। একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে ঘটনাস্থল থেকে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।"

আরও পড়ুন, Saumitra on Kunal: ইডি-সিবিআইকে টাকা পয়সার সব তথ্য দিয়েছেন কুণাল, চাঞ্চল্যকর দাবি সৌমিত্রর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.