একা থাকতেন, বন্ধ ঘরে উদ্ধার অবিবাহিত ব্যক্তির পচা-গলা দেহ

বাড়িতে বেশ কিছু বহিরাগত যুবকের আসা যাওয়া ছিল। কিন্তু গত ৩ থেকে ৪ দিন ধরে তাদের আর এলাকায় দেখা যায়নি।

Updated By: Sep 13, 2018, 10:19 AM IST
একা থাকতেন, বন্ধ ঘরে উদ্ধার অবিবাহিত ব্যক্তির পচা-গলা দেহ

নিজস্ব প্রতিবেদন : বারাকপুরে ট্যাক্সি চালকের রহস্যমৃত্যু। বাড়ি থেকে উদ্ধার করা হল ট্যাক্সি চালক উজ্জ্বল মুখার্জির পচা গলা দেহ।

ব্যারাকপুর মোহনপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সর্বপল্লী এলাকায় থাকতেন উজ্জ্বল মুখোপাধ্যায়। বিয়ে করেননি তিনি। বাড়িতে একাই থাকতেন বছর ৪৫-এর ব্যক্তি। স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় 'ভালো ছেলে' হিসেবেই পরিচিত ছিলেন উজ্জ্বল মুখোপাধ্যায়। কিন্তু কী করে খুন হলেন তিনি? কে তাঁকে খুন করল? এখনও পর্যন্ত সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন, বিপর্যয় মোকাবিলায় মন্ত্রিগোষ্ঠী গড়লেন মমতা, নেতৃত্বে থাকছেন পার্থ

বুধবার বাড়ি থেকে পচা কটূ গন্ধ বেরতে দেখে সন্দেহ  হয় এলাকাবাসীর। সঙ্গে সঙ্গেই তাঁরা টিটাগড় থানায় খবর দেন। খবর পেয়ে পুলিস এসে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত স্থানীয়রা।  

আরও পড়ুন, সিদ্ধিদাতার বরেই উনিশে মোক্ষলাভের আশা

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, উজ্জ্বল মুখোপাধ্যায়ের বাড়িতে বেশ কিছু বহিরাগত যুবকের আসা যাওয়া ছিল। কিন্তু গত ৩ থেকে ৪ দিন ধরে তাদের আর এলাকায় দেখা যায়নি। উজ্জ্বল মুখোপাধ্যায় খুনে এই যুবকদের ভূমিকা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, একই লাইনে মুখোমুখি দু'টি ট্রেন, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন যাত্রীরা

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, উজ্জ্বল মুখোপাধ্যায়ের মৃত্যু হয়েছে অন্তত ৩ থেকে ৪ দিন আগেই। মৃত্যুর কারণ ঘিরে যেমন ধোঁয়াশা রয়েছে। তেমনই কে খুন করল উজ্জ্বল বাবুকে, তা নিয়েও তৈরি হয়েছে রহস্য। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ।

.