প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে ফের ঘনিষ্ঠতায় পথের কাঁটা, দ্বিতীয় স্ত্রীকে খুন

বছর চারেক আগে কালনার লস্করপুরের আতাবুল শেখের সঙ্গে বিয়ে হয় মন্তেশ্বরের বাসিন্দা শেফালি বিবির। আতাবুল বিবাহ বিচ্ছিন্ন ছিলেন। সব জেনেশুনেই বিয়ে করেন শেফালি।

Updated By: May 4, 2018, 09:16 PM IST
প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে ফের ঘনিষ্ঠতায় পথের কাঁটা, দ্বিতীয় স্ত্রীকে খুন

নিজস্ব প্রতিবেদন:  প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে ঘনিষ্টতা। আপত্তি দ্বিতীয় পক্ষের স্ত্রীয়ের। পথের কাঁটা সরাতে দ্বিতীয় পক্ষের স্ত্রীকে খুনের অভিযোগ।  কালনার লস্করপুরের  এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন: 'একবারের জন্য দেখা করো...' প্রেমিকাকে ডেকেই জড়িয়ে ধরলেন যুবক, তারপরের দৃশ্য ভাবাও কঠিন
বছর চারেক আগে কালনার লস্করপুরের আতাবুল শেখের সঙ্গে বিয়ে হয় মন্তেশ্বরের বাসিন্দা শেফালি বিবির। আতাবুল বিবাহ বিচ্ছিন্ন ছিলেন। সব জেনেশুনেই বিয়ে করেন শেফালি। বিয়ের পর সন্তানও হয় তাঁদের। কিন্তু এরপর প্রথম পক্ষের স্ত্রীয়ের সঙ্গে আবারও যোগাযোগ হয় আতাবুলের।  সম্পর্ক দানা বাঁধে। মেনে নিতে পারেননি শেফালি। তা নিয়েই সংসারে নিত্য অশান্তি। প্রথম পক্ষের স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন দ্বিতীয় পক্ষের স্ত্রী। গত মাসের ২৭ তারিখ অগ্নিদগ্ধ অবস্থায় শেফালিকে ভর্তি করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজে।

আরও পড়ুন:  বাজির বখরা নিয়ে বিবাদ, বাঁশ দিয়ে পিটিয়ে কিশোরকে ছাদ থেকে ফেলে দিল বন্ধুরা!

শেফালির বাড়ির অভিযোগ, ঘুমন্ত অবস্থায় শেফালির গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেন আতাবুল। টানা সাত দিনের শেফালির লড়াই শেষ হল শুক্রবার। এরপরই মন্তেশ্বর থানায় অভিযোগ দায়ের করে শেফালির পরিবার।  ঘটনার পর থেকে পলাতক আতাবুল ও তাঁর পরিবার।