নিজস্ব প্রতিবেদন:  এক প্যাকেট চকলেট বোমা নিয়ে বচসার সূত্রপাত। তা থেকেই প্রথমে বাঁশ দিয়ে বেধড়ক মারের পরে মৃত ভেবে প্রমাণ লোপাট করতে কিশোরকে ছাদ থেকে ঠেলে ফেলে দিল 'বন্ধু'রাই। চার কিশোরের নির্মমতায় চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বলাখালি এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'একবারের জন্য দেখা করো...' প্রেমিকাকে ডেকেই জড়িয়ে ধরলেন যুবক, তারপরের দৃশ্য ভাবাও কঠিন


বৃহস্পতিবার রাতে বাড়ির ছাদেই চার বন্ধুর সঙ্গে বাজি ফাটাচ্ছিল শামিম শেখ নামে ওই কিশোর। কিছুক্ষণ পর শামিমের চার বন্ধু, মাবুদ শেখ, আলফাজ শেখ, আসগর ও ফারুক শেখের বাজি শেষ হয়ে যায়। শামিমের কাছে তখনও ছিল এক প্যাকেট চকোলেট বোমা। সেই বাজির বখরা নিয়েই শামিমের সঙ্গে বচসায় জড়ায় চার সমবয়সী। নিজের কাছে থাকা বাজি বন্ধুদের দিতে রাজি হয়নি শামিম। অভিযোগ, সেই কারণে বাঁশ দিয়ে তাঁকে পেটায় চার জন। মারের চোটে নাক মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে তার। ডান হাত কনুইয়ের নিচ থেকে ভেঙে যায়। আর তাতেই ভয় পেয়ে যায় অভিযুক্তরা। শামিমকে মৃত ভেবে প্রমাণ লোপাটের চেষ্টায় তাকে ছাদ থেকে ঠেলে মাটিতে ফেলে দেয় তারা।


আরও পড়ুন: মধুচক্র নয়, নাচের স্কুলের আড়ালেই চলত আরও নোংরা ব্যবসা!


স্থানীয়রাই শামিমকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। চার কিশোরের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। জ্ঞান ফেরার পর পুলিসকে সব জানায় শামিম। যদিও ততক্ষণে গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা। তাদের খোঁজে তল্লাশি চলছে।