close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ব্যান্ডেলের সোনার দোকানে চুরি, সিসিটিভির হার্ড ডিস্ক নিয়ে পালাল দুষ্কৃতীদল

Updated: Oct 28, 2017, 03:09 PM IST
ব্যান্ডেলের সোনার দোকানে চুরি, সিসিটিভির হার্ড ডিস্ক নিয়ে পালাল দুষ্কৃতীদল

নিজস্ব প্রতিবেদন : অভিনব কায়দায় চুরি ব্যান্ডেলের বনমসজিদতলায় সোনার দোকানে। অপরাধের প্রমাণ মুছে ফেলতে, চুরির পর সিসিটিভি'র হার্ড ডিস্ক নিয়ে পালিয়েছে দুষ্কতীদল। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্টেশন রোডে অবস্থিত দোকান মালিকের দোতলা বাড়ি। বাড়ির নিচেই দোকান। শুক্রবার রাতে দোকানের গ্রিল ও শাটারের তালা ভেঙে ঢোকে দুষ্কৃতীদল। দোকান মালিকের দাবি, দোকানে ২০০ গ্রাম সোনার গয়না ও ক্যাশবাক্সে ২ লাখ টাকা নগদ ছিল। সবটাই লুঠ করেছে দুষ্কৃতীরা।

স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। তাঁদের অভিযোগ, রাত নামলেই এলাকায় বহিরাগতদের দৌরাত্ম্য শুরু হয়ে যায়। ড্রাগের আড্ডা বসে। টহলদারি না থাকার কারণে দিনে দিনে বাড়ছে দুষ্কৃতী তাণ্ডব। এমনকি শুক্রবার রাতে চুরির সময় রাস্তার আলোও খুলে নেওয়া হয়েছিল বলে দাবি স্থানীয়দের।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই চুঁচুড়ার পিপুলপাতি এলাকায় দুটি সোনার দোকানে চুরি হয়। চারজনকে গ্রেফতার করে পুলিস। বৃহস্পতিবার ব্যান্ডেলে কাজিডাঙায় বাড়িতেই খুন হন প্রাক্তন অধ্যাপিকা। একের পর এক চুরি-ডাকাতি-খুনোখুনির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।

আরও পড়ুন, সুন্দরবনে জলদস্যুদের জাহাজ অপহরণের ছক বানচাল করল পুলিস