'সব গ্যাঁজাখুরি গল্প, তৃণমূল রটাচ্ছে'

জল্পনায় বাড়তি রসদ ঢালে অধীরের সাম্প্রতিক দিল্লিযাত্রা। গত সপ্তাহেই রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করে দিল্লি থেকে ফিরেছেন অধীর। 

Updated By: Mar 10, 2019, 02:14 PM IST
'সব গ্যাঁজাখুরি গল্প, তৃণমূল রটাচ্ছে'

সোমা মাইতি

গত বিধানসভা নির্বাচনের পর থেকেই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে সরগরম জল্পনার বাজার। এর মধ্যে গিয়েছে প্রদেশ কংগ্রেস সভাপতির পদ। লোকসভা নির্বাচনের পর ফের একবার গুঞ্জন ছড়িয়েছে রাজনৈতিক মহলে। এবার কি বিজেপির টিকিটে বহরমপুর থেকে প্রার্থী অধীর চৌধুরী। পুরনো ঢঙেই এমন যাবতীয় সম্ভাবনা উড়িয়ে দিলেন অধীর চৌধুরী।

 

শনিবার বিজেপির তরফে জানানো হয় রবিবার রাতে অধীরের বাড়িতে আমন্ত্রিত মুকুল রায়। এর পরই বাড়ে জল্পনা। সম্প্রতি বিধাননগরের পুরপ্রধান সব্যসাচী দত্তের সঙ্গে মুকুলের বৈঠকের পর তাঁর বিজেপিতে যোগদান নিয়ে তুমুল জল্পনা শুরু হয়েছে। তার পরই অধীরের বাড়িতে নিমন্ত্রণে একই রকম জল্পনা ছড়ায়। 

জল্পনায় বাড়তি রসদ ঢালে অধীরের সাম্প্রতিক দিল্লিযাত্রা। গত সপ্তাহেই রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করে দিল্লি থেকে ফিরেছেন অধীর। অধীরের এই সফর নিয়ে না কি কিছুই জানা ছিল না প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর। 

সব্যসাচী দত্তের অনুগামীদের উপর হামলা, চলল গুলি

এসবের মধ্যেই তাঁর বিজেপিতে যোগদানকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অধীর। তিনি বলেন, 'কংগ্রেসের একনিষ্ঠ সৈনিক আমি। কংগ্রেসে ছিলাম, কংগ্রেসে আছি কংগ্রেসেই থাকব।'

অধীরের অভিযোগ, 'বহরমপুরে মুসলিম ভোট ভাগ করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যে রটাচ্ছে তৃণমূল। সব গ্যাঁজাখুরি কথা। ওদের লক্ষ্য আমার এলাকার মুসলিম ভোটারদের আমার প্রতি অনাস্থা তৈরি। নইলে বহরমপুরে জামানত জব্দ হবে তৃণমূলের।'

অধীরবাবু যতই অস্বীকার করুন, বিজেপির দাবি অন্যরকম।