ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ

রাতের অন্ধকারে কেউ বা কারা ঘরে ঢুকে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায়। তারপরই বাড়ির অদূরে ধর্ষণ করা হয়।

Updated By: Nov 7, 2018, 02:12 PM IST
ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ

নিজস্ব প্রতিবেদন: ফের বীরভূমে আদিবাসী নাবালিকাকে ধর্ষণ। এক আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল বীরভূমের লোকপুরের দেবগঞ্জে। অভিযোগ, ধর্ষণের পর খুন করা হয়েছে ওই কিশোরীকে। এদিন সকালে বাড়ি থেকে কিছুটা দূরে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাবা, মায়ের সঙ্গে একসঙ্গে কালীপুজোয় ঠাকুর দেখতে বেরিয়েছিল ওই নাবালিকা। ঘোরাঘুরি পর প্রসাদ খেয়ে তিন জন একসঙ্গেই বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে যে যার নিজের ঘরে চলে যায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাতে নিজের ঘরে একাই ঘুমাত ওই নাবালিকা। কালও বাড়ি ফেরার পর নিজের ঘরে ঘুমাতে চলে যায় ওই কিশোরী।

আরও পড়ুন, বাড়ির অমতে প্রেম, বিয়ের ২ মাসে 'পুড়ে খাক' যুবতীর 'সুখের সংসারের স্বপ্ন'

মৃতার বাড়ির লোকেদের দাবি, রাতের অন্ধকারে কেউ বা কারা ঘরে ঢুকে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায়। তারপরই বাড়ির অদূরে ধর্ষণ করা হয় ওই নাবালিকাকে। ধর্ষণের পর প্রমাণ লোপাট করতে ওই কিশোরীকে খুন করে অভিযুক্তরা। এদিন সকালে বাড়ির অদূরে একটি ফাঁকা জায়গায় ওই নাবালিকার ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গেই লোকপুর থানায় খবর দেওয়া হয়।

আরও পড়ুন, নবদম্পতির ঘনিষ্ঠ মুহূর্ত দেখতে রাতে ঘরে উঁকি, যুবকের পরিণতি হল ভয়ঙ্কর

পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় গ্রামে। তবে ওই নাবালিকাকে ধর্ষণের পর খুন করা হয়েছে, একথা এখনই নিশ্চিত করে বলতে নারাজ পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পরই ওই তরুণীর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে জানা যাবে বলে জানিয়েছে পুলিস।

.