জুতোর মধ্যেই ছিল আসল জিনিস, জেলারের হাতে ধরা পড়লেন জেলারই ওয়ার্ডেন

জেল সূত্রে জানা গিয়েছে, নেশার সামগ্রী পাচারের গোপন খবর ছিল জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের জেলার রাজীবরঞ্জনের কাছে।

Updated By: Oct 4, 2018, 04:32 PM IST
জুতোর মধ্যেই ছিল আসল জিনিস, জেলারের হাতে ধরা পড়লেন জেলারই ওয়ার্ডেন

নিজস্ব প্রতিবেদন:  অভিযোগ আগেই কানে এসেছিল। কিন্তু হাতেনাতে প্রমাণ মিলছিল না। এদিনও গোপনে খবর রেখেছিলেন জেলার। জুতোর মধ্যেই রয়েছে ‘আসল’ জিনিস। সেই মতো ওয়ার্ডেনের জুতো খুলতেই বেরিয়ে পড়ে আসল রহস্য। জুতোর মধ্যে করেই জেলের বন্দিদের কাছে গাঁজা ও মোবাইল পৌঁছে দিতেন ওয়ার্ডেন। বৃহস্পতিবার সেটা করতে গিয়েই জেলারের কাছে হাতেনাতে ধরা পড়েন কেন্দ্রীয় সংশোধনাগারের ওয়ার্ডেন নিমাই দেব। ঘটনাকে ঘিরে  চাঞ্চল্য জলপাইগুড়িতে।

আরও পড়ুন: এবার এজেসি বোস ফ্লাইওভারে বিপত্তি! ঝরঝর করে ঝড়ে পড়ে ব্রিজের একাংশের  চাঙড়

জেল সূত্রে জানা গিয়েছে, নেশার সামগ্রী পাচারের গোপন খবর ছিল জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের জেলার রাজীবরঞ্জনের কাছে।  অভিযোগ অনেক আগে থেকেই জমা পড়ছিল তাঁর কাছে। সন্দেহের তালিকায় ছিলেন অনেকেই। কিন্তু সরষের মধ্যেই যে ভূত লুকিয়ে, তা ভাবতেও পারেননি তিনি। কীভাবে সংশোধনাগারে বিচারাধীন বন্দিদের কাছে পৌঁছে যাচ্ছে মোবাইল, কীভাবে পৌঁছাচ্ছে গাঁজা, তা খতিয়ে দেখছিলেন জেলার রাজীবরঞ্জন।  পুরো বিষয়টি নজরে রাখছিলেন তিনি।

আরও পড়ুন: ফিল্মি কায়দায় আদালত থেকে পালিয়েও পার পেল না কর্ন, ফের গ্রেফতার

বৃহস্পতিবার যখন ওয়ার্ডেন জেলে রাউন্ডে বেরিয়েছিলেন, তখনই সন্দেহ হয় জেলারের। তারপর তাঁর পোশাক ও জুতো খুলিয়ে তল্লাশি করা হয়। জুতোর ভিতর থেকে উদ্ধার হয় ৭২ পুরিয়া গাঁজা ও  বেশ কয়েকটি মোবাইল।  ধৃতের বিরুদ্ধে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে।  

.