নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের পরই একের পর এক নেতা দল ছেড়ে গিয়েছেন। বাবুল সুপ্রিয় মতো নেতা দল ছেড়ে তৃণমূলের টিকিটে বালিগঞ্জ বিধানসভা থেকে জিতেও গিয়েছেন। কিন্তু সেই ধারা এখনও চলছে। এবার বিজেপির রাজ্য সম্পাদকের পদ ছাড়লেন মুর্শিদাবাদ বিধানসভার বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার এক সাংবাদিক সম্মলনে তিনি রাজ্য সম্পাদকের পদ ছাড়ার কথা ঘোষণা করেন। আজ বহরমপুরে তাঁর ওই সাংবাদিক সম্মেলনে উপস্থিতি ছিলেন বহরমপুরের বিধায়ক সুব্রত মৈত্র ও অন্যান্য় বিজেপি নেতারা।



গৌরী শঙ্করের অভিযোগ, জেলার সাংগঠনিক বিষয় বিধায়ককে জানানো হচ্ছে না। বিধায়কের কথায় মর্যাদা দেওয়া হচ্ছে না। এনিয়ে রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগ করেও কোনও লাভ হয়নি। এখানেই থেমে থাকেননি গৌরীশঙ্কর। প্রয়োজনে পাল্টা সংগঠন তৈরি করে দলের কাজ করবেন বলে জানান তিনি। পাশাপাশি, মুর্শিদাবাদ সাংগঠনিক দক্ষিণ জেলা বিজেপি সভাপতির বিরুদ্ধে এক নায়কতন্ত্র ও স্বেচ্ছাচারিতার অভিযোগ আনলেন।


গৌরীশঙ্করের ইস্তফা নিয়ে রাজ্য বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন অনুপম হাজরা। কেন এমন ইস্তফা? এনিয়ে দলের ভাবনাচিন্তা করা উচিত। গৌরী শঙ্করবাবু ভালো সংগঠক। যাদের এতদিন গুরুত্ব দেওয়া হয়েছে তারা দল ছেড়ে চলে গিয়েছে। আরা যারা এতদিন মাটি কামড়ে পড়েছিলেন তার ইস্তফা দিচ্ছেন কীভাবে? সোশ্য়াল মিডিয়ায় সরব অনুপম।


আরও পড়ুন-Salt Lake:মানসিক অবসাদ! সল্টলেকে নির্মীয়মান বহুতল থেকে ঝাঁপ যুবকের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)