রং না দেখে পাল্টা চোখ রাঙানি, দেখুন ওসির 'দাবাং' রূপ!

একদফার পঞ্চায়েত ভোটে রাজ্যের বেশ কিছু জায়গায় যেমন আক্রান্ত হয়েছে পুলিস, তেমনই দেখা মিলেছে দাবাং পুলিসেরও। বীরভূমের ময়ূরেশ্বরে একদিকে যেমন বহিরাগত বাইকবাহিনীকে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেন রামপুরহাটের এসডিপিও, ঠিক তেমনই রং না দেখে চোখ রাঙিয়ে পাল্টা হুঁশিয়ারি দিতে দেখা গেল তারকেশ্বর থানার ওসিকে।

Updated By: May 14, 2018, 09:07 PM IST
রং না দেখে পাল্টা চোখ রাঙানি, দেখুন ওসির 'দাবাং' রূপ!

নিজস্ব প্রতিবেদন : একদফার পঞ্চায়েত ভোটে রাজ্যের বেশ কিছু জায়গায় যেমন আক্রান্ত হয়েছে পুলিস, তেমনই দেখা মিলেছে দাবাং পুলিসেরও। বীরভূমের ময়ূরেশ্বরে একদিকে যেমন বহিরাগত বাইকবাহিনীকে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেন রামপুরহাটের এসডিপিও, ঠিক তেমনই রং না দেখে চোখ রাঙিয়ে পাল্টা হুঁশিয়ারি দিতে দেখা গেল তারকেশ্বর থানার ওসিকে।

আরও পড়ুন, 'শান্তিপূর্ণ' ভোট! জেলায় জেলায় আক্রান্ত পুলিস

দুষ্কৃতী দমনে রীতিমতো ফিল্মি কায়দায় হুঁশিয়ারি দিতে দেখা গেল তারকেশ্বর থানার ওসিকে। বুথের বাইরে 'সন্দেহভাজন' ব্যক্তিকে উদ্দেশ করে আঙুল উঁচিয়ে শাসানি দেন তিনি। বলেন, অযথা লোকের জমায়েত হলে এমন লাঠিচার্জ করা হবে যে সারা শরীরে, গায়ে-হাতে-পায়ে ব্যথা হয়ে যাবে। হুঁশিয়ারি দেন, "দ্বিতীয়বার রামনগরে এলে, রামনগর জ্বালিয়ে দেব।"

আরও পড়ুন, বাড়িতে পৌঁছে যাবে লাল গোলাপ, উল্টো করে ধরলে কাঁটা ফুটবে : অনুব্রত মণ্ডল

এলাকা জুড়ে বাহিনী নিয়ে টহল দিতে দেখা যায় তাঁকে। নির্বিঘ্নে ভোট দেওয়ার জন্য ভোটারদের আশ্বস্ত করেন তিনি। আশ্বাস দেন, সবরকম পরিস্থিতিতে প্রশাসন ভোটারদের পাশে আছে। শুধু তাই নয়, শাসকদলের পতাকা দেখেও পিছু হঠেননি পুলিস কর্তা। গাড়ি থেকে নেমে পতাকা খুলে নিতে অটোচালককে বাধ্য করেন তিনি। বুথের সামনে থেকে ধমকে বাড়ি পাঠান বহিরাগতদের। দেখুন, ওসির 'দাবাং' রূপ-

.