কাটমানির টাকা ফেরত চাওয়ায় গৃহবধূকে ‘গণধর্ষণ’ তৃণমূল উপপ্রধান ও তার অনুগামীদের

মঙ্গলবার থানায় অভিযোগ দায়েরের পর থেকে ফেরার অভিযুক্ত উপপ্রধান ও তার চার সহযোগী।    

Updated By: Aug 21, 2019, 02:31 PM IST
কাটমানির টাকা ফেরত চাওয়ায় গৃহবধূকে ‘গণধর্ষণ’ তৃণমূল উপপ্রধান ও তার অনুগামীদের

 নিজস্ব প্রতিবেদন: ইন্দিরা আবাস যোজনায় ঘর দেবে বলে প্রথমে কাটমানি নেওয়ার অভিযোগ। আর সেই টাকা ফেরত চাওয়ায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ তৃণমূলের উপপ্রধান ও অনুগামীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়িক সাপ্টিবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। মঙ্গলবার থানায় অভিযোগ দায়েরের পর থেকে ফেরার অভিযুক্ত উপপ্রধান ও তার চার সহযোগী।  

 

নির্যাতিতার বয়ান অনুযায়ী, ইন্দিরা আবাস যোজনায় ঘর পাইয়ে দেওয়ার নাম করে অভিযুক্ত তৃণমূলের উপপ্রধান মহম্মদ বুলবুল আলম বছর খানেক আগে তাঁর কাছ থেকে ১০ হাজার টাকা নেয়। দশ হাজার টাকা দিতে না পারলেও নির্যাতিতা অভিযুক্তকে ৬ হাজার টাকা দেন। অভিযোগ, এরপরও ওই তালিকায় নাম ওঠেনি তাঁর।

১২ জানুয়ারি বিয়ে ছিল, তার আগেই বাড়ির শৌচালয়ে উদ্ধার সিভিল ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ

এরপর মহম্মদ বুলবুল আলমের কাছ থেকে বারবার কাটমানির টাকা ফেরত চান গৃহবধূ। তাঁকে টাকা ফেরত দেওয়ার আশ্বাসও দেওয়া হয়। কিন্তু টাকা ফেরত পাননি তিনি। অভিযোগ, গত ১৪ অগাস্ট ফের উপপ্রধানের কাছে কাটমানির টাকা ফেরত চাইতে যান ওই গৃহবধূ। অভিযোগ, তখন তাঁকা ফাঁকা ঘরে আটকে উপপ্রধান ও তার অনুগামীরা গৃহবধূকে গণধর্ষণ করে। ঘটনার কথা বাইরে কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

এতদিন ভয়ে মুখ খুলতে পারেননি গৃহবধূ। মঙ্গলবার পরিবারের সদস্যদের কাছে গোটা বিষয়টি খুলে বলেন তিনি। গতকালই তিনি ময়নাগুড়ি থানায় উপপ্রধান ও তার অনুগামীদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তাঁর মেডিক্যাল পরীক্ষার পাশাপাশি গোপন জবানবন্দিও নেওয়া হয়।

 

.