close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাঁশঝাড়ে মিলল যুবকের মুণ্ডুহীন দেহ, খুলি মিলল দূরে ধানক্ষেতে

১০ থেকে ১২ দিন আগেই ওই যুবককে খুন করা হয়েছে বলে অনুমান।

Updated: Nov 21, 2018, 06:14 PM IST
বাঁশঝাড়ে মিলল যুবকের মুণ্ডুহীন দেহ, খুলি মিলল দূরে ধানক্ষেতে

নিজস্ব প্রতিবেদন : মুণ্ডুহীন দেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য ছড়াল ডায়মন্ডহারবারে। গ্রামের নির্জন এলাকায় বাঁশ বাগানের মধ্যে এদিন দুপুরে  মুণ্ডুহীন অবস্থায় এক যুবকের দেহ পড়ে থাকতে দেখেন গ্রামের লোকজন। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের চাঁদনগরের ঘোষ পাড়ায়।

আরও পড়ুন, রাতের কলকাতায় তরুণীকে ধর্ষণ-খুনের চেষ্টা অটোচালকের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘোষ পাড়ার বাঁশ বাগানে লোকজন খুব একটা যায় না। এদিন দুপুরে এলাকার কয়েকজন মানুষ ওই বাঁশবাগানের মধ্যে একটি মুণ্ডুহীন দেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গেই পুলিশের খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। এরপর তল্লাশি চালাতে বেশ কিছু দূরে ধানক্ষেতের মধ্যে একটি মাথার খুলি পড়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন, কার্টুনের নেশায় বুঁদ মেয়ে, মা বকাবকি করে, অভিমানে আত্মঘাতী কিশোরী

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, উদ্ধার হওয়া দেহটি কোনও যুবকের। তবে ওই যুবক ওই এলাকার বাসিন্দা নয়। অন্য কোথাও ওই যুবককে খুন করা হয়েছে। খুন করে প্রমাণ লোপাটের জন্য বাঁশবাগানে দেহ ফেলে দিয়ে যায় আততায়ীরা। ১০ থেকে ১২ দিন আগেই খুন করা হয়েছে ওই যুবককে।

আরও পড়ুন, নিউটাউনে শুটআউটে ধৃত ২ সুপারি কিলার কুখ্যাত কর্ণ বেরার ঘনিষ্ঠ

নিহত যুবকের পরনে রয়েছে জিন্সের প্যান্ট ও টি-শার্ট। প্যান্টের পকেট থেকে একটি ২০০০ টাকা নোট ও কিছু কাগজপত্র উদ্ধার করেছে পুলিস। নোটটি পোকায় কিছুটা খেয়েও নিয়েছে। যুবকের পকেট থেকে পাওয়া কাগজপত্র খতিয়ে দেখে খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।