বিমান ভাড়ার উপর স্পেশাল ছাড় জেট এয়ারওয়েজের

৪ দিনের ইস্টার সেলে বিমান ভাড়ায় দারুণ অফার নিয়ে হাজির জেট এয়ারওয়েজ। এই অফার শুরু হয়েছে ৩০ মার্চ শুক্রবার থেকে। জেট এয়ারওয়েজের এই অফারে আপনি বিমান ভাড়ার উপর প্রিমিয়ার ক্লাসের ক্ষেত্রে ২০ শতাংশ এবং ইকোনমি ক্লাসের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন।

Updated By: Mar 31, 2018, 04:44 PM IST
বিমান ভাড়ার উপর স্পেশাল ছাড় জেট এয়ারওয়েজের

নিজস্ব প্রতিবেদন: ৪ দিনের ইস্টার সেলে বিমান ভাড়ায় দারুণ অফার নিয়ে হাজির জেট এয়ারওয়েজ। এই অফার শুরু হয়েছে ৩০ মার্চ শুক্রবার থেকে। জেট এয়ারওয়েজের এই অফারে আপনি বিমান ভাড়ার উপর প্রিমিয়ার ক্লাসের ক্ষেত্রে ২০ শতাংশ এবং ইকোনমি ক্লাসের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন।

আরও পড়ুন : তথ্য চুরি বিতর্ক, জানুন কীভাবে ফেসবুকের সেটিংস বদলাবেন

জেট এয়ারওয়েজের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত ডোমেস্টিক নেটওয়ার্কের ৪৫টি শহরে যাত্রার ক্ষেত্রে টিকিট কাটা যাবে। শুক্রবার থেকে শুরু করে ৪ দিনের মধ্যে টিকিট কাটলে আপনি ডোমেস্টিক নেটওয়ার্কের ক্ষেত্রে ২০ এবং ১০ শতাংশ ছাড় পাবেন।

এর পাশাপাশি, ইন্টারন্যাশনাল রুটগুলির ক্ষেত্রে প্রিমিয়ার ও ইকোনমি ক্লাসের টিকিটের উপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। ইন্টারন্যাশনাল রুটগুলির মধ্যে রয়েছে দুবাই, আবু ধাবি, শারজা, বাহারিন, দোহা, দাম্মাম, কুয়েত, রিয়াধ, জেড্ডা, ঢাকা, কাঠমাণ্ডু, হংকং, সিঙ্গাপুর, ব্যাঙ্কক, আমস্টারডাম, প্যারিস, লন্ডন, টরোন্টো।

আরও পড়ুন : শারীরিকভাবে অক্ষম ব্যক্তিদের উদ্দেশ্যে নতুন ইমোজি অ্যাপেলের