মাইন্ডহান্টার

এই ওয়েব সিরিজটি সত্য ঘটনার উপর নির্মিত। পুরো সিরিজটাই সিরিয়াল কিলারদের সাইকোলজি নিয়ে তৈরি।

নারকোস

এই সিরিজটি কলোম্বিয়ার ড্রাগ কিং পাবলো এসকোবার এবং মেডেলিন কার্টেলের উত্থান এবং পতনের গল্প।

ওজার্ক

এই সিরিজটি একটি ডার্ক ক্রাইম ড্রামা। একজন ফিন্যানশিয়াল প্ল্যানার যিনি ড্রাগ কার্টেলের জন্য টাকা পাচার কাণ্ডে জড়িয়ে পড়ে।

ব্রেকিং ব্যাড

উচ্চ বিদ্যালয়ের একজন কেমিস্ট্রির শিক্ষক ড্রাগ উৎপাদনকারী হয়ে যান। এই সিরিজে তাঁরই ড্রাগ উৎপাদন এবং পাচারের যাত্রা দেখানো হয়।

পিকি ব্লাইন্ডার্স

প্রথম বিশ্বযুদ্ধের সময় বার্মিংহামের ক্রিমিনাল গ্যাং-য়ের উত্থান নিয়ে তৈরি এই সিরিজটি। শেলবি পরিবারের হাতে তৈরি এই ক্রিমিনাল গ্যাং। পরিবারের বাইরে বিশ্বাসী কয়েকজনকে নিয়ে ছিল তাদের দল দ্য পিকি ব্লাইন্ডার্স।

দ্য সিনারস

এই ওয়েব সিরিজের প্রত্যেকটি সিজনে আলাদা আলাদা সাইকোলজিক্যাল ক্রাইমের গল্প আছে। প্রথম সিজনে দেখা গিয়েছে, একজন কমবয়সী মা হিংসাত্মক অপরাধ করে, এবং সেই ঘটনারই খোঁজ চালায় একজন গোয়েন্দা।

মানি হাইস্ট

এটি একটি স্প্যানিস সিরিজ। যেখানে একদল চোর স্পেনের রয়্যাল মিন্ট ব্যাঙ্ককে লোটার প্ল্যান করে এবং পুরো ব্যাঙ্ককে বন্দী করে ফেলে।

বেটার কল সল

এই ওয়েব সিরিজটি ব্রেকিং ব্যাড-এর প্রিক্যুয়েল। যেখানে দেখা গিয়েছে জিমি ম্যাকগিল কীভাবে একজন স্লিজি উকিল সল গুডম্যানে পরিণত হয়েছেন।

দ্য আইরিশম্যান

এটা সিরিজ নয়, এটি একটি সিনেমা। যেখানে জিমি হোফার নামে একজন নিখোঁজ হয়ে যায়। এবং তার নিখোঁজের সঙ্গে একজন মব হিটম্যান ফ্র্যাঙ্ক শিরান জড়িতে আছে।

আনবিলিভেবেল

একজন যুবতী ধর্ষণ হওয়া সত্ত্বেও আইন তাঁর কথা বিশ্বাস করতে চায় না। পরে একজন গোয়ান্দা এই ঘটনার সত্যতা বের করার কাজে লেগে পড়ে। এই সিরিজটিও সত্য ঘটনার নির্মিত।

VIEW ALL

Read Next Story