বিশালাকার মাকড়সা মারতে গিয়ে ঘর পুড়ে ছাই!

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন দমকল কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় জখম কেউ হননি বলে জানিয়েছেন দমকল অফিসার গ্যারি গ্রে। তিনি বলেন, "প্রত্যক্ষদর্শীর বয়ানে মাকড়সার কথা উঠে এলেও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।"

Updated By: Jan 10, 2018, 05:24 PM IST
বিশালাকার মাকড়সা মারতে গিয়ে ঘর পুড়ে ছাই!
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মাকড়সা মারতে গিয়ে গোটা ঘর জ্বালিয়ে ফেললেন ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি। ঘটনাটি উত্তর ক্যালিফোর্নিয়ার রেডিং শহরের একটি বহুতলে। মার্কিন সংবাদমাধ্যম সূত্রে খবর, একটি উল্ফ মাকড়সাকে মারতে গিয়ে এই বিপত্তি ঘটে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিশালাকার এক মাকড়সাকে মারতে ব্লো টর্চ ব্যবহার করেন ওই ব্যক্তি। বিষাক্ত মাকড়সাটিকে মারার জন্য তিনি এতই মশগুল ছিলেন যে ঘরেতে থাকা কাগজ-পত্র জ্বালিয়ে ফেলেন। এমনকী প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, জ্বলন্তও মাকড়সাও আগুন ছড়াতে সাহায্য করে।

আরও পড়ুন- দমবন্ধ হয়ে মৃত্যু ঋতুস্রাবে 'অপবিত্র' তরুণীর

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন দমকল কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় জখম কেউ হননি বলে জানিয়েছেন দমকল অফিসার গ্যারি গ্রে। তিনি বলেন, "প্রত্যক্ষদর্শীর বয়ানে মাকড়সার কথা উঠে এলেও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।" পুলিস সূত্রে খবর, আগুনে ১১ হাজার ডলারের মতো ক্ষয়ক্ষতি হয়েছে। বহুতলটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- ক'দিন পরেই বিয়ে, হবু বরের সঙ্গে গল্প করায় গুলি করে খুন

.