আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন

আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন। জখম আরও একজন। বুধবার রাতে স্থানীয় একটি পানশালায় ঘটনাটি ঘটে। দেশ ছেড়ে বেরিয়ে যাও। দু'জনের উদ্দেশে চিত্‍কার করে আচমকা গুলি চালায় প্রাক্তন নৌসেনা কর্মী অ্যাডাম পুরিন্তন। ঘটনাস্থলেই মারা যান ৩২ বছরের হায়দরাবাদের তরুণ শ্রীনিবাস কুচিভোতলা। জখম অলোক মাদাসানি নামে আরও এক ভারতীয়। অভিযুক্ত গ্রেফতার। দুজনকে বাঁচাতে গিয়ে জখম কানসাসেরই বাসিন্দা, বছর ২৪-এর ইয়ান গ্রিলট।

Updated By: Feb 24, 2017, 10:16 AM IST
আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন

ওয়েব ডেস্ক: আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন। জখম আরও একজন। বুধবার রাতে স্থানীয় একটি পানশালায় ঘটনাটি ঘটে। দেশ ছেড়ে বেরিয়ে যাও। দু'জনের উদ্দেশে চিত্‍কার করে আচমকা গুলি চালায় প্রাক্তন নৌসেনা কর্মী অ্যাডাম পুরিন্তন। ঘটনাস্থলেই মারা যান ৩২ বছরের হায়দরাবাদের তরুণ শ্রীনিবাস কুচিভোতলা। জখম অলোক মাদাসানি নামে আরও এক ভারতীয়। অভিযুক্ত গ্রেফতার। দুজনকে বাঁচাতে গিয়ে জখম কানসাসেরই বাসিন্দা, বছর ২৪-এর ইয়ান গ্রিলট।

আরও পড়ুন মুখ্যমন্ত্রীর ভর্ত্‍‍সনায় পরও সোজা হল না বেসরকারি স্বাস্থ্য পরিষেবা, ফের অমানবিকতার নজির

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অর্ডার দেওয়ার সময় পেরিয়ে যাওয়ায় পানশালার এক কর্মী অ্যাডামকে মদ দিতে অস্বীকার করে। তাতেই ক্ষেপে যায় প্রাক্তন নৌসেনা কর্মী। সেই সময় তার সামনে পড়ে যান ২ ভারতীয় ইঞ্জিনিয়ার। তখনই তাঁদের লক্ষ করে গুলি চালায় উত্তেজিত অ্যাডাম। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন সৌদি আরবে তীর্থ করতে গিয়ে উধাও হয়ে গেলেন রাজ্যের বেশ কয়েকজন যুবক