নিজের স্মার্টফোনকে বিয়ে করলেন এক যুবক!

 আজকের দিনে স্মার্টফোন মানুষের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। একদিনও যেন স্মার্টফোন ছাড়া চলে না। স্মার্টফোনের জন্য কিডনি বিক্রির খবরও পাওয়া গিয়েছে আগে। বাবা-মায়ের কাছে স্মার্টফোন চেয়ে না পেয়ে আত্মহত্যার প্রচেষ্টার উদাহরণও রয়েছে। স্পষ্টতই তাই স্মার্টফোনের উপর মানুষের নির্ভরতা দিন দিন বেড়েই চলেছে। এরই যেন চূড়ান্ত এক উদাহরণ তৈরি করলেন মার্কিন নাগরিক অ্যারন চারভেনাক। নিজের বিয়ের আয়োজনে যখন তিনি বরবেশে প্রস্তুত, তখন তাঁর কনে হিসেবে ছিল তারই নিত্যসঙ্গী স্মার্টফোন!

Updated By: Jul 5, 2016, 10:04 AM IST
 নিজের স্মার্টফোনকে বিয়ে করলেন এক যুবক!

ওয়েব ডেস্ক:  আজকের দিনে স্মার্টফোন মানুষের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। একদিনও যেন স্মার্টফোন ছাড়া চলে না। স্মার্টফোনের জন্য কিডনি বিক্রির খবরও পাওয়া গিয়েছে আগে। বাবা-মায়ের কাছে স্মার্টফোন চেয়ে না পেয়ে আত্মহত্যার প্রচেষ্টার উদাহরণও রয়েছে। স্পষ্টতই তাই স্মার্টফোনের উপর মানুষের নির্ভরতা দিন দিন বেড়েই চলেছে। এরই যেন চূড়ান্ত এক উদাহরণ তৈরি করলেন মার্কিন নাগরিক অ্যারন চারভেনাক। নিজের বিয়ের আয়োজনে যখন তিনি বরবেশে প্রস্তুত, তখন তাঁর কনে হিসেবে ছিল তারই নিত্যসঙ্গী স্মার্টফোন!

আরও পড়ুন মেয়েদের খোলামেলা পোশাক পরা নিয়ে সমস্যা জুকেরবার্গের ফেসবুক অফিসে!

হ্যাঁ, এমন অবাক ঘটনাই ঘটেছে মার্কিন শহর লাস ভেগাসে। সিন সিটি নামে পরিচিত লাস ভেগাস সাক্ষী হলো বিশ্বের প্রথম স্মার্টফোনের বিয়ের! লস অ্যাঞ্জেলেসের বাসিন্দা ৩৪ বছর বয়সী অ্যারন চারভেনাক। তিনিই নিজের স্মার্টফোনকে বিয়ের করার জন্য সাত সমুদ্র  পাড়ি দিয়ে হাজির হন লাস ভেগাসে। সেখানে নেভাদার দ্য লিটল ভেগাস চ্যাপেলে আয়োজন করেন নিজের বিয়ের অনুষ্ঠানের। নিজের স্মার্টফোনকে বিয়ে করা নিয়ে তাঁর অবস্থান স্পষ্ট।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM