রণক্ষেত্রের আকার নিল মুর্শিদাবাদের বৈষ্ণবনগর

টোল ট্যাক্স কেন্দ্রের কর্মী নিয়োগ নিয়ে প্রায় রণক্ষেত্রের আকার নিল মুর্শিদাবাদের বৈষ্ণবনগর। বৈষ্ণবনগর থানা এলাকার চৌত্রিশ নম্বর জাতীয় সড়কে আঠারো মাইল এলাকায় টোল ট্যাক্সের জন্য কর্মি নিয়োগ করা হচ্ছিল। সকাল থেকেই শুরু হয় নিয়োগ নিয়ে গণ্ডগোল। রাস্তার গেট বন্ধ করে বিক্ষোভ শুরু করে স্থানীয় বাসিন্দারা। পুলিস এলে বিক্ষোভ চরমে ওঠে। পুলিসের সঙ্গে হাতাহাতিও হয় বিক্ষোভকারীদের। পরে অবস্থা আয়ত্তে আনে পুলিস।

Updated By: Oct 18, 2016, 04:50 PM IST
রণক্ষেত্রের আকার নিল মুর্শিদাবাদের বৈষ্ণবনগর

ওয়েব ডেস্ক: টোল ট্যাক্স কেন্দ্রের কর্মী নিয়োগ নিয়ে প্রায় রণক্ষেত্রের আকার নিল মুর্শিদাবাদের বৈষ্ণবনগর। বৈষ্ণবনগর থানা এলাকার চৌত্রিশ নম্বর জাতীয় সড়কে আঠারো মাইল এলাকায় টোল ট্যাক্সের জন্য কর্মি নিয়োগ করা হচ্ছিল। সকাল থেকেই শুরু হয় নিয়োগ নিয়ে গণ্ডগোল। রাস্তার গেট বন্ধ করে বিক্ষোভ শুরু করে স্থানীয় বাসিন্দারা। পুলিস এলে বিক্ষোভ চরমে ওঠে। পুলিসের সঙ্গে হাতাহাতিও হয় বিক্ষোভকারীদের। পরে অবস্থা আয়ত্তে আনে পুলিস।

আরও পড়ুন বাস ভাড়া করা হোক এই পদ্ধতিতে, তাতে লাভ হবে সকলের

অন্যদিকে, চলছে উতসবের মরশুম। সবে দুর্গা পুজো শেষ হল। এখনও বাকি কালী পুজো, ভাইফোঁটা। মানুষের কত খরচা। কিন্তু তারই মাঝে রাজ্যে আরও একটি কারখানায় তালা ঝুলল। আজ সকালে কাজে যোগ দিতে এসে নদিয়ার কল্যাণীর এ্যালক্রোম কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের গেটে সাসপেনশন অব ওয়ার্কের নোটিস দেখতে পান শ্রমিকরা। এরপরই ক্ষোভে ফেটে পড়েন শতাধিক শ্রমিক।

আরও পড়ুন ফের অ্যাসিড হামলার শিকার তরুণী