বহরমপুরে দুষ্কৃতীদের বোমায় মৃত্যু হল তৃণমূল নেতার

কান্দি পুরসভার ভোট মিটতে না মিটতেই উত্তপ্ত বহরমপুর। ভর সন্ধেয় দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। বহরমপুরের কয়েতবেলতলার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা জেলা জুড়ে।

Updated By: Feb 21, 2016, 01:00 PM IST
বহরমপুরে দুষ্কৃতীদের বোমায় মৃত্যু হল তৃণমূল নেতার

ওয়েব ডেস্ক: কান্দি পুরসভার ভোট মিটতে না মিটতেই উত্তপ্ত বহরমপুর। ভর সন্ধেয় দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। বহরমপুরের কয়েতবেলতলার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা জেলা জুড়ে।

ভর সন্ধেয় দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। বহরমপুরের কয়েতবেলতলার ঘটনা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রেশনের দোকানে বসে গল্প করছিলেন স্থানীয় তৃণমূল কংগ্রেসের কার্যকরী ব্লক সভাপতি সভাপতি মাসুদ রানা। সেইসময়ই তাঁর ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। তৃণমূল নেতাকে লক্ষ্য করে  বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। গুলিও ছোঁড়া হয়। সঙ্গে সঙ্গে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে আহত মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকেরা। গুলি ছোড়া হয় দলের আরেক নেতা সরফরাজকে লক্ষ্য করেও। তবে কোনওক্রমে রক্ষা পান তিনি।                                                                             

গোটা ঘটনায় কংগ্রেসের বিরুদ্ধেই অভিযোগ জানিয়েছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস। স্থানীয় বাসিন্দাদের গণপিটুনিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। নিহতের নাম শুভঙ্কর বাগচি। তিনি মণীন্দ্রনগর গ্রাম পঞ্চায়েতের এগজিকিউটিভ অ্যাসিট্যান্ট। নিহত ওই ব্যক্তি হামলাকারীদের মধ্যে ছিলেন কিনা সেবিষয়ে নিশ্চিত নয় পুলিস। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিসি প্রহরা।

.