সালিশিসভা বসিয়ে পাওনা টাকা আদায়ে চাপের জেরে আত্মঘাতী ব্যবসায়ী

সালিশিসভা বসিয়ে পাওনা টাকা আদায়ে চাপ। তার জেরে আত্মঘাতী ব্যবসায়ী। এমনই অভিযোগ রাজপুর-সোনারপুর পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশ্বজিত রায়ের পরিবারের। ঘটনায় অভিযোগের আঙুল স্থানীয় তৃণমূল কাউন্সিলর অনন্ত রায়ের দিকে।

Updated By: Jul 20, 2016, 03:13 PM IST
সালিশিসভা বসিয়ে পাওনা টাকা আদায়ে চাপের জেরে আত্মঘাতী ব্যবসায়ী

ওয়েব ডেস্ক: সালিশিসভা বসিয়ে পাওনা টাকা আদায়ে চাপ। তার জেরে আত্মঘাতী ব্যবসায়ী। এমনই অভিযোগ রাজপুর-সোনারপুর পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশ্বজিত রায়ের পরিবারের। ঘটনায় অভিযোগের আঙুল স্থানীয় তৃণমূল কাউন্সিলর অনন্ত রায়ের দিকে।

হাওড়ার এক ব্যক্তির কাছে ব্যবসার জন্য ৬১ হাজার টাকা ঋণ নেন বিশ্বজিত্। কিন্তু, ফেরত দিতে পারছিলেন না। পরিবারের অভিযোগ, দিন দশেক আগে নিজের প্যাডে চিঠি দিয়ে তাঁকে একটি ক্লাবে ডাকেন স্থানীয় কাউন্সিলর অনন্ত রায়। বিশ্বজিত প্রতি মাসে ২০ হাজার টাকা করে ওই ব্যবসায়ীকে দিয়ে দেবেন বলে সিদ্ধান্ত হয়। কিন্তু, বিশ্বজিত্‍ টাকা না দিলে বাড়ি বিক্রি করে ধার শোধ করার নিদান দেন কাউন্সিলর ও তার সঙ্গীরা। এরপরই আত্মঘাতী হন বিশ্বজিত।

পরিবারের অভিযোগ, চাপ সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন তিনি। গতকাল গভীর রাত পর্যন্ত দেহ আটকে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষ। এরপরেই সকালে কাউন্সিলরকে তুলে নিয়ে গিয়ে জেরা করে পুলিস।