সারদায় তৃণমূলের যোগাযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেব, চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন মুকুল রায়

সারদা কেলেঙ্কারি নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুকুল রায়। সারদা কেলেঙ্কারিতে তৃণমূলের যোগাযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবেন তিনি। তমলুকের রাজময়দানে যুব তৃণমূলের সমাবেশে এই চ্যালেঞ্জ জানালেন তৃণমূল নেতা  মুকুল রায়। তিনি আরও জানান চিটফান্ডের অনুমোদন রাজ্য নয়, দেয় কেন্দ্রীয় সরকার। সিবিআইকে রাজনৈতিক মদতপুষ্ট বলেও মন্তব্য করেন তিনি। তৃণমূলকে কালিমালিপ্ত করতেই তৃণমূলের নাম সারদা কাণ্ডের সঙ্গে যুক্ত করার চেষ্টা করা হচ্ছে, দাবি মুকুল রায়ের।

Updated By: Sep 14, 2014, 08:44 PM IST
সারদায় তৃণমূলের যোগাযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেব, চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন মুকুল রায়

ওয়েব ডেস্ক: সারদা কেলেঙ্কারি নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুকুল রায়। সারদা কেলেঙ্কারিতে তৃণমূলের যোগাযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবেন তিনি। তমলুকের রাজময়দানে যুব তৃণমূলের সমাবেশে এই চ্যালেঞ্জ জানালেন তৃণমূল নেতা  মুকুল রায়। তিনি আরও জানান চিটফান্ডের অনুমোদন রাজ্য নয়, দেয় কেন্দ্রীয় সরকার। সিবিআইকে রাজনৈতিক মদতপুষ্ট বলেও মন্তব্য করেন তিনি। তৃণমূলকে কালিমালিপ্ত করতেই তৃণমূলের নাম সারদা কাণ্ডের সঙ্গে যুক্ত করার চেষ্টা করা হচ্ছে, দাবি মুকুল রায়ের।

এদিকে, প্রায় বছরখানেক পর জামিনে মুক্তি পেয়ে সারদা মিডিয়ার ভাইস প্রেসিডেন্ট সোমনাথ দত্ত দাবি করলেন অনুতপ্ত সুদীপ্ত সেন।  যদিও সারদা কর্তার সঙ্গে প্রভাবশালী রাজনীতিবিদদের যোগাযোগ নিয়ে মুখ খুলতে নারাজ সোমনাথ।

সোমনাথের ইঙ্গিত, সিবিআইকে লেখা  সুদীপ্ত সেনের চিঠির বিষয়ে বড় মাথারা জানেন। চব্বিশ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে এমনই দাবি করলেন সারদাকাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত।