ফের আন্দোলনে IIT-র ছাত্রছাত্রীরা

ফের আন্দোলনে IIT-র ছাত্রছাত্রীরা। আন্দোলনের আশ্বাসে বুধবার অবস্থান তুলে নিয়েছিলেন তাঁরা। ছাত্রছাত্রীদের দাবি, আশ্বাসই সার। হস্টেলের ফি বৃদ্ধি নিয়ে বৃহস্পতিবার পড়ুয়া ও গবেষকদের সঙ্গে দিনভর কোনও আলোচনায় করেনি কর্তৃপক্ষ। এর জেরে ফের অনশনে ছাত্রছাত্রীরা। গতকাল সন্ধ্যায় ক্যাম্পাসে মিছিলও করেন তাঁরা। সোমবার সকাল দশটা থেকে শুরু হয় পড়ুয়াদের অবস্থান বিক্ষোভ। ঘেরাও করা হয় ডিরেক্টরকে।

Updated By: Dec 23, 2016, 08:14 AM IST
ফের আন্দোলনে IIT-র ছাত্রছাত্রীরা

ওয়েব ডেস্ক: ফের আন্দোলনে IIT-র ছাত্রছাত্রীরা। আন্দোলনের আশ্বাসে বুধবার অবস্থান তুলে নিয়েছিলেন তাঁরা। ছাত্রছাত্রীদের দাবি, আশ্বাসই সার। হস্টেলের ফি বৃদ্ধি নিয়ে বৃহস্পতিবার পড়ুয়া ও গবেষকদের সঙ্গে দিনভর কোনও আলোচনায় করেনি কর্তৃপক্ষ। এর জেরে ফের অনশনে ছাত্রছাত্রীরা। গতকাল সন্ধ্যায় ক্যাম্পাসে মিছিলও করেন তাঁরা। সোমবার সকাল দশটা থেকে শুরু হয় পড়ুয়াদের অবস্থান বিক্ষোভ। ঘেরাও করা হয় ডিরেক্টরকে।

আরও পড়ুন নোটি বাতিল ইস্যুতে আন্দোলনে ঝাঁঝ আনতে ফের দিল্লি যেতে পারেন মমতা

সেমেস্টারের মাঝে এক ধাক্কায় দ্বিগুন করা হয়েছে হস্টেল ফি। এরই প্রতিবাদে আন্দোলন। ছাত্রছাত্রীদের দাবি, ফি বৃদ্ধির জেরে স্টাইপেন্ডের সিংহভাগই হস্টেল ফিতে বেরিয়ে যাবে। তবে কর্তৃপক্ষের আশ্বাসে বরফ গলে। বুধবার সন্ধে নাগাদ ঘেরাও মুক্ত হন ডিরেক্টর। কিন্তু সমস্যা সমাধান না হওয়ায় ফের আন্দোলনে ছাত্রছাত্রী এবং গবেষকরা।

আরও পড়ুন  'মোদী হটাও, দেশ বাঁচাও!' এটাই এখন তৃণমূলের স্লোগান

.