ওয়েব ডেস্ক: বিধানসভা ভোটের মুখে রাজ্যে এসে শাসকদলকে একহাত নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি উদ্বেগজনক বলে মন্তব্য করে তাঁর কটাক্ষ সুশাসন না থাকলে বিনিয়োগ সম্ভব নয়। অশোকনগরে আজ জনসভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েকদিন আগেই শিল্প সম্মেলন উপলক্ষে রাজ্যে এসে সরকারের প্রশংসা করেছিলেন কেন্দ্রের চার মন্ত্রী। কিন্তু বৃহস্পতিবার অশোকনগরের সভায় চাঁচাছোলা ভাষায় রাজ্যকে আক্রমণ করলেন রাজনাথ সিং। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি থেকে শুরু করে শিল্পে বিনিয়োগ। নানা ইস্যুতে শাসকদলকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।   


রাজনাথ বলেন--'রাজ্যের আইনশৃঙ্খলা উদ্বেগজনক'


এপ্রিলেই রাজ্যে বিধানসভা ভোট।  ভোটের নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর অভাব হবে না বলেও জানিয়ে দেন রাজনাথ। রাজ্যের মানুষ যোগ্য দেবে । রাজনাথকে পাল্টা আক্রমণ তৃণমূলের।


ভোটকেন্দ্রের দুশো মিটারের মধ্যে ঘেষতে দেওয়া হবে না রাজ্য পুলিসকে। মন্তব্য বিজেপি নেতা রাহুল সিন্হার। আগের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে কোনও অবস্থানেই তৃণমূলের সঙ্গে জোট হবে না স্পষ্ট করেছেন মঞ্চে উপস্থিত বিজেপি নেতারা। তবে নানা ইস্যুতে রাজ্যকে তুলোধনা করলেও এদিন সারদা ইস্যুতে একটি কথাও বলেননি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।