সালিশি সভায় মহিলাকে ধাক্কা মারার অভিযোগ, এর পরেই মৃত্যু হয় মহিলার!

জমিতে জল দেওয়া নিয়ে বিবাদের জের। সালিশি সভায় মহিলাকে ধাক্কা মারার অভিযোগ। এর পরেই মৃত্যু হয় মহিলার। জলপাইগুড়ির বারোপেটিয়ার ঘটনা। এসবই হয় স্থানীয় এক পঞ্চায়েত সদস্যের সামনে। ঘটনর সূত্রপাত আজ সকালে। জমিতে জল দেওয়া নিয়ে প্রতিবেশী সুরজ ওরাঁওয়ের সঙ্গে ঝামেলা বাধে জানকী রায় নামে ওই মহিলার। এর পরেই রঞ্জিত রায় নামে এক পঞ্চেয়েত সদস্যের উপস্থিতিতে সালিসি বসে। সেখানেই জানকী রায় নামে ওই মহিলাকে ধক্কা মারা হয় বলে দাবি।

Updated By: May 1, 2016, 06:01 PM IST
সালিশি সভায় মহিলাকে ধাক্কা মারার অভিযোগ, এর পরেই মৃত্যু হয় মহিলার!

ওয়েব ডেস্ক: জমিতে জল দেওয়া নিয়ে বিবাদের জের। সালিশি সভায় মহিলাকে ধাক্কা মারার অভিযোগ। এর পরেই মৃত্যু হয় মহিলার। জলপাইগুড়ির বারোপেটিয়ার ঘটনা। এসবই হয় স্থানীয় এক পঞ্চায়েত সদস্যের সামনে। ঘটনর সূত্রপাত আজ সকালে। জমিতে জল দেওয়া নিয়ে প্রতিবেশী সুরজ ওরাঁওয়ের সঙ্গে ঝামেলা বাধে জানকী রায় নামে ওই মহিলার। এর পরেই রঞ্জিত রায় নামে এক পঞ্চেয়েত সদস্যের উপস্থিতিতে সালিসি বসে। সেখানেই জানকী রায় নামে ওই মহিলাকে ধক্কা মারা হয় বলে দাবি।

পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। যদিও মারামারির কথা মানছেন না তৃণমূল পরিচালিত পঞ্চেয়েতের প্রাধান কৃষ্ণ দাস। কোতয়ালি থানার আইসির কাছে গোটা ঘটনার রিপোর্ট চেয়েছেন জেলার পুলিস সুপার আকাশ মেঘারিয়া।