চোর সন্দেহে চায়ের দোকানদারকে পিটিয়ে খুন

চোর সন্দেহে চায়ের দোকানদারকে পিটিয়ে খুন। আঙুল উঠল পঞ্চায়েত প্রধান ও তাঁর ২ সরকারি দেহরক্ষীর বিরুদ্ধে। ক্যানিংয়ের মধুখালি হাটের ঘটনা। নিহতের নাম হারুন মীর। ২৪ ফেব্রুয়ারি এলাকার তিনটি দোকানে চুরি হয়। অভিযোগ, শনিবার হারুনকে তুলে নিয়ে যান ইটখোলা গ্রাম পঞ্চায়েত প্রধান খতিব সর্দার ও তার ২ দেহরক্ষী। তারপর স্থানীয় তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে শুরু হয় মারধর।

Updated By: Mar 6, 2017, 12:07 PM IST
চোর সন্দেহে চায়ের দোকানদারকে পিটিয়ে খুন

ওয়েব ডেস্ক: চোর সন্দেহে চায়ের দোকানদারকে পিটিয়ে খুন। আঙুল উঠল পঞ্চায়েত প্রধান ও তাঁর ২ সরকারি দেহরক্ষীর বিরুদ্ধে। ক্যানিংয়ের মধুখালি হাটের ঘটনা। নিহতের নাম হারুন মীর। ২৪ ফেব্রুয়ারি এলাকার তিনটি দোকানে চুরি হয়। অভিযোগ, শনিবার হারুনকে তুলে নিয়ে যান ইটখোলা গ্রাম পঞ্চায়েত প্রধান খতিব সর্দার ও তার ২ দেহরক্ষী। তারপর স্থানীয় তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে শুরু হয় মারধর।

আরও পড়ুন রামকৃষ্ণ মেলাতে সবচেয়ে নজর কাড়ল জিলিপি

পরিবারের অভিযোগ, রড আর কাঠের বাটাম দিয়ে ৫ ঘণ্টা পেটানো হয় হারুনকে। জ্ঞান হারালে তাকে ফেলে পালায় খতিব সর্দার ও তাঁর দুই দেহরক্ষী। খতিবের ভয়ে হারুনকে কেউ হাসপাতালে নিয়ে যেতেও রাজি হননি বলে অভিযোগ। বিনা চিকিত্‍সাতেই রবিবার বিকেলে মারা যান হারুন। তারপরেই ক্যানিং থানার খতিবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন হারুনের স্ত্রী আসমা বিবি।

আরও পড়ুন  দুষ্কৃতী তাণ্ডবে উত্তপ্ত চন্দননগরের হরিদ্রাডাঙা