এখনও যে চারটে জেলায় পিছিয়ে রয়েছে তৃণমূল!

রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলর যত প্রকাশ পাচ্ছে, তত ঝড় বইছে তৃণমূলের । প্রতিটা জেলায় বিপুল সংখ্যক আসনে এগিয়ে রয়েছে তৃণমূল বা শাসক দল । কিন্তু এই সবুজ ঝড়ের মাঝেও অন্তত ৪ টি জেলাতে বেশ খানিকটা পিছিয়ে রয়েছে তৃণমূল ।

Updated By: May 19, 2016, 11:02 AM IST
এখনও যে চারটে জেলায় পিছিয়ে রয়েছে তৃণমূল!

ওয়েব ডেস্ক: রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলর যত প্রকাশ পাচ্ছে, তত ঝড় বইছে তৃণমূলের । প্রতিটা জেলায় বিপুল সংখ্যক আসনে এগিয়ে রয়েছে তৃণমূল বা শাসক দল । কিন্তু এই সবুজ ঝড়ের মাঝেও অন্তত ৪ টি জেলাতে বেশ খানিকটা পিছিয়ে রয়েছে তৃণমূল ।

এই চারটি জেলা হল, মুর্শিদাবাদ, মালদা, দার্জিলিং এবং দক্ষিণ গদনাজপুর । মুর্শিদাবাদে যে ২২ টি কেন্দ্রের ফল আপাতত পাওয়া গিয়েছে তাতে ৫ টি আসনে এগিয়ে তৃণমূল, ৫ টি আসনে এগিয়ে বামফ্রন্ট এবং ১২ টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস ।

দার্জিলিঙে ৬ টি আসনের মধ্যে মাত্র একটিতে এগিয়ে রয়েছে তৃণমূল । দুটো আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস এবং তিনটি আসনে এগিয়ে রয়েছে অন্যান্যরা ।

দক্ষিণ দিনাজপুরের ৬ টি আসনের মধ্যে ২ টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল । ৩ টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস এবং একটি আসনে এগিয়ে রয়েছে বামফ্রন্ট ।

মালদায় ১২ টি আসনের মধ্যে ৩ টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল । একটিতে এগিয়ে রয়েছে বামেরা । ৭ টিতে এগিয়ে রয়েছে কংগ্রেস এবং একটিতে এগিয়ে রয়েছে অন্যান্যরা ।

.